Viral Video: চাঁদিফাটা রোদ্দুরে মগ-বালতি নিয়ে ভ্রমণ! চলন্ত স্কুটারেই স্নান করে নিচ্ছেন এই দুই যুবক

Bathing On Moving Scooter: প্রচণ্ড গরম। আর তা থেকে রেহাই পেতে চলন্ত স্কুটারেই স্নান করে নিচ্ছেন দুই যুবক। ভাইরাল ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: চাঁদিফাটা রোদ্দুরে মগ-বালতি নিয়ে ভ্রমণ! চলন্ত স্কুটারেই স্নান করে নিচ্ছেন এই দুই যুবক
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 9:38 AM

সবে এপ্রিল মাস। এর মধ্যেই গরমে প্রাণ ওষ্ঠাগত। চাঁদফাটা রোদ্দুরে বাইরে বেরোনোর আগে কয়েক বার ভাবতে হচ্ছে মানুষকে। তবে এ যে ভারতবর্ষ। গরম বা রোদ্দুর সবই তো থাকবে। তার মাঝেই আবা সেই তীব্র গরম থেকে নিস্তার পেতে মানুষ জোগাড়ের ব্যবস্থাটাও করে নেবেন। ভাইরাল ভিডিয়োতে (Viral Video) এক যুবক যা করে দেখালেন, রোদগরম থেকে নিস্তার পেতে আপনিও সেই পন্থা অবলম্বন করতে পারেন। কী করলেন যুবক? বাইকে করে ঘুরতে বেরিয়েছেন তিনি। সঙ্গে একটা বালতি আর মগ নিয়েও বেরিয়েছেন। একটু করে যাচ্ছেন, গরম বোধ হচ্ছে, আর সঙ্গে সঙ্গে বালতি (Bucket) থেকে এক মগ জল (Mug) নিজের গায়ে ঢেলে নিলেন।

এই ভিডিয়ো এখন ব্যাপক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কাঠফাটা রোদে স্কুটি নিয়ে বাইরে বেরিয়েছেন দুই যুবক। একজন স্কুটার চালাচ্ছেন, আর পিছনে বসে রয়েছেন অপর জন। যিনি বসে আছেন, তাঁর কাছে রয়েছে এক বালতি জল, সঙ্গে একটি মগও। রাস্তার মোড় থেকে স্কুটারটি বাঁক নিতেই দেখা গেল, স্কুটারের পিছনে বসে থাকা ব্যক্তি মাথায় এক মগ জল ঢেলে নিলেন।

শুধু নিজেই ঢেলে আরাম অনুভব করলেন না! সেই সঙ্গে চালক অর্থাৎ বন্ধুর মাথাতেও জল ঢেলে দিলেন তিনি। হ্যাঁ, বন্ধুর কথাও বড্ড ভাবেন তিনি। একা আরাম অনুভব করবেন, আর যে মানুষটা এই রোদে স্কুটার চালাচ্ছেন, তার কী হবে? ফেসবুকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়। সেখান থেকেই ছড়িয়ে পড়ে অন্য আরও একাধিক প্ল্যাটফর্মে। বহু মানুষ কমেন্ট করেছেন। তাঁদের মধ্যেই নভজিৎ পরিহার নামের একজন দাবি করেছেন যে, এই ভিডিয়োটি রাজস্থানের যোধপুরের।

ভিডিওটি শেয়ার করতে গিয়ে ব্যবহারকারী তার ক্যাপশনে লিখেছেন, ‘এবার মার্চেই যা গরম পড়েছে, সারা বছরকে হার মানিয়ে দেবে।’ ক্যাপশনের সঙ্গে ব্যবহারকারী যোধপুর হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। বহু মানুষ এই ভিডিয়ো খুব পছন্দ করেছেন। শেয়ারও করছেন অনেকে। গরম থেকে বাঁচতে মানুষ হয়তো এই জোগাড় পছন্দ করলেও বাস্তবে তা কেউই চেষ্টা করতে চায় না। ৩০ সেকেন্ডের এই ভিডিয়ো দেখলে আপনি হাসিটা জাস্ট ধরে রাখতে পারবেন না।

আরও পড়ুন: অতিরিক্ত মেকআপের ফল! মা’কে চিনতেই পারল না দুধের শিশু

আরও পড়ুন: মদ্যপ বরের মাতলামি! কনে ভেবে শাশুড়ির গলায় মালা পরিয়ে দিলেন, নেটপাড়ায় খুব হাসাহাসি

আরও পড়ুন: একটা বাইকে ৭ জন, নেই হেলমেটও, পুলিশ ধরতেই উত্তর এল, ‘হাসপাতালে যাচ্ছিলাম…’