Viral Video: অতিরিক্ত মেকআপের ফল! মা’কে চিনতেই পারল না দুধের শিশু

Mother And Son Funny Video: মা এমনই চড়া মেকআপ করেছেন, যে তাঁকে চিনতেই পারল না কোলের শিশু। ভাইরাল ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: অতিরিক্ত মেকআপের ফল! মা'কে চিনতেই পারল না দুধের শিশু
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 7:50 PM

মা-সন্তানের (Mother And Child) সম্পর্ক এই পৃথিবীর সবথেকে সুমধুর সম্পর্ক। মায়ের গন্ধই যেন শিশুকে জানান দেয় যে, তিনি পাশেই রয়েছেন। কোনও সময়েই তাঁর অনুপস্থিতি অনুভব করতে দেয় না। কয়েক দিন আগেই এমন একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছিল, যেখানে একদল মহিলা ঘোমটা দিয়ে থাকার পরেও ছোট্ট ছেলেটি তার মাকে ঠিক চিনতে পেরেছিল। কিন্তু এবার এক অন্য ঘটনা ঘটল। মা’কে চিনতেই পারল না দুধের শিশু। আর তার কারণ হল, সে সময় চড়া মেকআপ করেছিলেন ওই শিশুর মা।

View this post on Instagram

A post shared by Video Nation (@nation.video)

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই মা মেকআপ করে তাঁর সন্তানের কাছে আসেন। আর সেই চড়া মেকআপ দেখেই বাচ্চাটি তার মাকে চিনতে পারেনি। ভিডিয়োতে মায়ের প্রতিক্রিয়া ছিল দেখার মতো। কারণ, সন্তানকে নিয়ে তিনি কোথাও যেতে চেয়েছিলেন। এদিকে সেই সন্তান যে তাঁকে চিনতেই পারছে না। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। প্রচুর মানুষ কমেন্টও করেছেন ভিডিয়োটি দেখে।

শিশু যখন তার মাকে চিনতে পারেনি, তখন সেই মা বলে ওঠেন, “বাবা, তুমি আমাকে চিনতে পারছো না? আমি তোমারই মা। মাঝেমধ্যে আমাকে এরকম মেকআপ করতে হয়। আমি তো এখন চলে এসেছি তোমার কাছে। আমার কাজও শেষ হয়ে গিয়েছে। মুখ ধুয়ে নিলেই তুমি আমাকে চিনতে পারবে।” মজার এই ভিডিয়োটি যিনি তুলছিলেন, সেই সময় তাঁর হাসিও শোনা যায়।

ভিডিয়ো থেকে একটা বিষয় পরিষ্কার যে, ভিডিয়োটি বানাচ্ছিলেন এক ব্যক্তি। সম্ভবত, তিনিই ওই শিশুর পিতা। তিনিও হাসতে হাসতে বলতে থাকেন, “আমি আমার মাকে চিনতেই পারিনি।” ইনস্টাগ্রামে নেশন ডট ভিডিয়ো নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘অতিরিক্ত মেকআপের ফল!’ আর এই ভিডিয়োই এখন নেটপাড়ার হটকেক!

আরও পড়ুন: মদ্যপ বরের মাতলামি! কনে ভেবে শাশুড়ির গলায় মালা পরিয়ে দিলেন, নেটপাড়ায় খুব হাসাহাসি

আরও পড়ুন: একটা বাইকে ৭ জন, নেই হেলমেটও, পুলিশ ধরতেই উত্তর এল, ‘হাসপাতালে যাচ্ছিলাম…’

 আরও পড়ুন: রেস্তরাঁয় সাধ করে জ্যান্ত মাছের আইটেম অর্ডার, পাতে পড়তে না পড়তেই কামড় শুরু তার