Viral Video: মদ্যপ বরের মাতলামি! কনে ভেবে শাশুড়ির গলায় মালা পরিয়ে দিলেন, নেটপাড়ায় খুব হাসাহাসি

Jaimala Funny Video: মজাদার একটি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা গেল, কনে ভেবে তার শাশুড়িকেই মালা পরিয়ে দিল বর।

Viral Video: মদ্যপ বরের মাতলামি! কনে ভেবে শাশুড়ির গলায় মালা পরিয়ে দিলেন, নেটপাড়ায় খুব হাসাহাসি
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 7:29 PM

বিয়ের ভিডিয়ো (Viral Video) প্রায়শই ইন্টারনেটে ভাইরাল হয়। আর তার সবথেকে বড় কারণ হল, মানুষ বিয়ের ভিডিয়ো দেখতে ভালবাসেন। ভিডিয়োটি যদি পাত্র-পাত্রীর সঙ্গে সম্পর্কিত হয়, তবে মানুষজন খুবই উৎসাহের সঙ্গে সেই ভিডিয়ো দেখেন। আবার বিয়ে উপলক্ষে বর বা কনেপক্ষের তোলপাড় করার ভিডিয়োও দেখেছেন অনেকে। কোনও কিছুতে দুই পক্ষের মতের মিল না হলেই লেগে যায় ঝামেলা। কিন্তু একবার ভাবুন তো, আকণ্ঠ মদ্যপান করে এসে বিয়ের পিঁড়িতে বসা বর (Bride) যদি কনের বদলে তাঁর মা’য়ের (Mother In Law) গলায় মালা পরিয়ে দেন, কেমন হয় তবে?

View this post on Instagram

A post shared by ? CHUTIYAPA 3M ? (@_.chutiyapa._)

হেঁয়ালি নয়। সত্যিই এন কাণ্ড ঘটেছে। আর তার ভিডিয়োও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজন হতভম্ব। ভিডিয়োতে বরকে মদ্যপ অবস্থায় দেখা গিয়েছে। বরকে এতটাই নেশাগ্রস্ত দেখা গিয়েছে যে, তিনি কিছুই বুঝতে পারছেন না। আর এমনই সময়ে মঞ্চে কনের পরিবর্তে শাশুড়ির গলায় মালা পরিয়ে দেন সেই বর, যা নিয়ে নেটাগরিকরা হেসে কুটিপাটি খাচ্ছেন!

এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বর-কনে দুজনেই বিয়ের মঞ্চে দাঁড়িয়ে আছেন। মঞ্চে চলছে মালাবদলের অনুষ্ঠান। বরকে দেখা যাচ্ছে, তাঁর হাতে মালা রয়েছে। তারপরে যখন তাঁকে কনেকে মালা পরাতে বলা হয়, তখন তিনি কনের পরিবর্তে তাঁর মায়ের গলায় মালা পরিয়ে দেন। আর এই কাণ্ড দেখার পরে আশেপাশের লোকজন তাকে থামায়।

এরপরে সেই বিবাহবাসরে থাকা লোকজন বরকে বলে ঠিক করে কনের গলায় মালা পরাতে। ভিডিয়োতে দেখা যায়, সেই কথা শুনে বর মাথা নাড়ে এবং তারপরে বহু কষ্টে কনের গলায় মালা পরানোর চেষ্টা করেন। কিন্তু তাতেও তিনি অসফল হন। তিনি এতটাই নেশাগ্রস্ত ছিলেন যে, কনেকে মালা পরানোর আগেই সোফায় পড়ে যান। তা দেখে কনেও অবাক হয়ে যায়। তবে এই ঘটনাটি কোথায় ঘটেছে, সে সম্পর্কে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

আরও পড়ুন: একটা বাইকে ৭ জন, নেই হেলমেটও, পুলিশ ধরতেই উত্তর এল, ‘হাসপাতালে যাচ্ছিলাম…’

আরও পড়ুন: রেস্তরাঁয় সাধ করে জ্যান্ত মাছের আইটেম অর্ডার, পাতে পড়তে না পড়তেই কামড় শুরু তার

আরও পড়ুন: জল খাচ্ছিল একপাল হরিণ, ঘাপটি মেরে লুকিয়ে ছিল কুমির, লেজ ধরে একটাকে টেনে নিয়ে গেল…