Viral Video: জল খাচ্ছিল একপাল হরিণ, ঘাপটি মেরে লুকিয়ে ছিল কুমির, লেজ ধরে একটাকে টেনে নিয়ে গেল…

Crocodile Attacks Deer: কয়েকটি হরিণ মিলে নদীর তীরে জল খেতে এসেছিল। আর সেই নদীতে লুকিয়ে ছিল একটা কুমির। ব্যস! তুলে নিয়ে গেল তাদেরই মধ্যে একটি হরিণকে। ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: জল খাচ্ছিল একপাল হরিণ, ঘাপটি মেরে লুকিয়ে ছিল কুমির, লেজ ধরে একটাকে টেনে নিয়ে গেল...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 9:53 PM

পশুপাখিদের দৌরাত্ম্যের দুনিয়ার থেকে আকরর্ষণীয় জায়গা এই পৃথিবীতে আর কী-ই বা আছে! আর সেই কারণেই তো বিভিন্ন সময়ে তাদের নানাবিধ ভিডিয়ো নেটপাড়ার রীতিমতো হইচই ফেলে দেয়। কখনও এ ওকে আক্রমণ করছে, তো কখনও আবার একে অপরের সঙ্গে মজা করছে। আর সেই সব ভিডিয়ো (Viral Video) মন কেড়ে নিচ্ছে মানুষের। এবার এক কুমির (Crocodile) চমকে দিল একপাল হরিণকে (Deer)। এক সঙ্গে অনেকগুলো হরিণই জল খেতে এসেছিল একটি নদীর তীরে। কিন্তু তাদের মধ্যে দুর্ভাগ্য একজনেরই। ঘাপটি মেরে লুকিয়ে ছিল একটি কুমির। হঠাৎই আক্রমণ করে সে। সব হরিণ পালানোর চেষ্টায় সফল হয়। ব্যর্থ হয় একজনই। শেষমেশ তারই লেজ ধরে টেনে নিয়ে গেল ভয়ঙ্কর সেই কুমিরটি।

View this post on Instagram

A post shared by Soovash Pariyar (@soovashpariyar_4u)

ভিডিয়োটা শুরুই হচ্ছে একপাল হরিণকে দিয়ে। নদীর তীরে তৃষ্ণার্ত সেই হরিণের দল জল খেতে আসে। শুরুর দিকে দেখে বোঝাই যাবে না যে, নদীর তীরের ওই ছোট্ট অংশে কোনও একটা বড় কুমির লুকিয়ে থাকতে পারে। ঠিক যেমনটা মনে হয়েছিল ওই হরিণগুলোরও। কিন্তু সেই ভাবনাই শেষমেশ ভুল বলে প্রমাণিত হল।

জল খেতে এল হরিণের দল। আর তখনই কুমিরটি স্বমহিমায় মাথা তুলে ওঠে। সব হরিণই পালিয়ে যায়। কিন্তু তাদের মধ্যে একজন হাজারো চেষ্টা করেও বাঁচতে পারে না। শেষমেশ তাকে ধরা দিতে হয় কুমিরটির কাছে। তার লেজ ধরেই জলে টেনে নিয়ে যায় ওই কুমির।

ইনস্টাগ্রামে সুভাষ পারিয়ার ফর ইউ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। ভয়ানক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। সেখানে জানানো হয়েছে যে, এই ভিডিয়ো আসলে ওয়ার্লডনেচার ফর ইউ নামক একটি পেজে প্রথমে শেয়ার করা হয়েছিল। দু’দিন আগেই এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। প্রচুর মানুষ দেখেছেন, কমেন্টও করেছেন অনেকে।

একজন ইউজার লিখলেন, “খুবই বেদনাদায়ক একটা ভিডিয়ো। ছোট্ট পা নিয়ে ওই হরিণটার যে কী কষ্ট হয়েছে, তা আর বলে বোঝানো সম্ভব নয়।” আর একজন আবার লিখলেন, “এই কারণেই আমি কুমিরদের ঘৃণা করি।”

আরও পড়ুন: সাত সকালে বাথরুমে বিন বুলায়ে মেহমান! ইয়াব্বড় কিং কোবরা দেখে ঘুম উড়ল পাড়া-পড়শি সক্কলের

আরও পড়ুন: জ্যান্ত কাঁকড়া ঢুকে পড়ল মহিলার কানে, তারপর যা হল, তা দেখে নেটিজেনদের চোখ কপালে!

আরও পড়ুন: গর্ত থেকে বের করে জ্যান্ত খরগোশকে গিলে খেয়ে নিল সিগাল, ভিডিয়ো ব্যাপক ভাইরাল!