Viral Video: রেস্তোরাঁয় সাধ করে জ্যান্ত মাছের আইটেম অর্ডার, পাতে পড়তে না পড়তেই কামড় শুরু তার

Alive Fish Served At Restaurant: জ্যান্ত মাছের আইটেম অর্ডার করার জ্বালা যে কেমন হতে পারে, হারে হারে টের পেলেন এক ব্যক্তি। ভিডিয়োটা একবার দেখুন, না হলে বুঝবেন না।

Viral Video: রেস্তোরাঁয় সাধ করে জ্যান্ত মাছের আইটেম অর্ডার, পাতে পড়তে না পড়তেই কামড় শুরু তার
যাকে খেতে আসা হয়েছে, সেই আবার খেতে আসছে। ভাইরাল ভিডিয়ো থেকে সংগৃহীত স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 11:04 PM

অপ্রত্যাশিত ভিডিয়োয় (Viral Video) ছেয়ে গিয়েছে আজকের সোশ্যাল মিডিয়া। ফেসবুক হোক আর হোক সে ইনস্টা – খুললেই একটা না একটা চমক নজরে আসবেই। এক এক সময় তো এমনও হয় যে, সেই সব ভিডিয়ো দেখে আমরা কী রিঅ্যাক্ট করব, ঠাওর করে উঠতে পারি না। তা যাই হোক! আর একটা চমক অপেক্ষা করছে আপনাদের জন্য। এমনই একটা ভিডিয়ো, যা এর আগে কখনও দেখেননি। জ্যান্ত মাছের (Fish Alive) আইটেম অর্ডার করেছিলেন এক ব্যক্তি। তা পাতে পড়ল সেই জ্যান্ত মাছের আইটেম। ও বাবা! সে যে আর এক কাণ্ড! পাতে পড়তেই সেই জ্যান্ত মাছ আবার চপস্টিকে (Chopstick) কামড় দিতে থাকল।

View this post on Instagram

A post shared by TAKAHIRO (@takahiro4601)

ভিডিয়োটি বেশ পুরনো, অনেকদিন আগেকার। সম্প্রতি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটা শুরু হচ্ছে, আইটেম টেবলে আসার ঠিক পরের মুহূর্ত থেকেই। প্লেটে রয়েছে, এক টুকরো লেবু, এক গ্লাস ন্যুডলস এবং কিছু শাকসবজি। আর সেই দুটি জ্যান্ত মাছ।

মাছটি সত্যিই জ্যান্ত কি না, তা পরখ করতে ওই ব্যক্তি ফন্দি আঁটলেন! চপস্টিক দিয়ে খোঁচা দিলেন মাছটিকে। ব্যস! যেমন ভাবা, তেমন কাজ। জ্যান্ত সেই মাছও দাঁত বের করে চপস্টিকে কামড় বসাতে থাকল। এই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজন তো অবাক! অনেকে আবার বাকরুদ্ধ হয়ে গিয়েছেন।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে তাকাহিরো৪৬০১ নামক একটি পেজ থেকে। প্রচুর মানুষ দেখেছেন ভিডিয়োটি। কমেন্টও করেছেন অনেকে। এর মধ্যেই ভিডিয়োর ভিউ প্রায় ৭.৮ মিলিয়ন এবং লাইক পড়েছে ১৮ হাজারের কাছাকাছি।

ভিডিয়ো দেখে একজন তো বিশ্বাসই করতে পারেননি। তাঁর সোজা বক্তব্য, “এক্সকিউজ় মি”! আর একজন বললেন, “জ্যান্ত মাছ আমরা খাচ্ছিই বা কেন?” অন্য একজন লিখছেন, “এ এক অদ্ভুত খাবার। যাকে খেতে আসা হয়েছে, সেই আবার খেতে আসছে…”।

আরও পড়ুন: জল খাচ্ছিল একপাল হরিণ, ঘাপটি মেরে লুকিয়ে ছিল কুমির, লেজ ধরে একটাকে টেনে নিয়ে গেল…

আরও পড়ুন: সাত সকালে বাথরুমে বিন বুলায়ে মেহমান! ইয়াব্বড় কিং কোবরা দেখে ঘুম উড়ল পাড়া-পড়শি সক্কলের

আরও পড়ুন: জ্যান্ত কাঁকড়া ঢুকে পড়ল মহিলার কানে, তারপর যা হল, তা দেখে নেটিজেনদের চোখ কপালে!