Viral Video: একটা বাইকে ৭ জন, নেই হেলমেটও, পুলিশ ধরতেই উত্তর এল, ‘হাসপাতালে যাচ্ছিলাম…’

7 Riders On A Bike: বিহারের এক বাইক চালক হেলমেট না পরে ৭ জনকে চাপিয়েই বাইক চালালেন। পুলিশ যখন তাঁকে জিজ্ঞেস করে, তার উত্তরে তিনি বলেন, হাসপাতালে যাচ্ছিলাম।

Viral Video: একটা বাইকে ৭ জন, নেই হেলমেটও, পুলিশ ধরতেই উত্তর এল, 'হাসপাতালে যাচ্ছিলাম...'
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 6:59 PM

বিহারে (Bihar) অনেক কিছুই ঘটতে পারে! হ্যাঁ, এমন অনেক কিছুই দেখতে পারেন, যা আপনি আগে কখনও দেখেননি। তেমনই একটি চমকপ্রদ ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে। আর সেই ভিডিয়ো দেখে আম জনতা তো বটেই, সেই সঙ্গে বিস্মিত পুলিশ-প্রশাসনও। এক বাইক চালক হতবাক করার মতো এক কাণ্ড ঘটালেন। আর কেন তিনি এমন কাণ্ড ঘটালেন, সেই প্রশ্ন যেই তাঁকে পুলিশ জিজ্ঞেস করল, তার যা অজুহাত তিনি দিলেন, তা শুনে পুলিশের চোখ কপালে উঠল।

ইন্টারনেটে এই ভিডিয়োই এখন ব্যাপক ভাইরাল। জানা গিয়েছে, ঘটনাটি বিহারের শেওহর জেলার। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাইকে মোট ৬ জনকে বসিয়ে নিয়ে যাচ্ছেন ওই আরোহী। সে বাইকে রয়েছে, ৪ জন শিশু, ২ জন মহিলা এবং সেই চালক স্বয়ং। বাইকে এত আরোহীই চড়েছেন যে, চালককেও দেখা যাচ্ছে না। তার থেকেও খতরনাক বিষয়টি হল, বাইক চালানোর সময় হেলমেট পর্যন্ত পড়েননি ওই ব্যক্তি।

একাধিক মিডিয়া রিপোর্ট অনুসারে, ওই বাইক চালক শেওহর জেলার নবাব হাই স্কুলের কাছে দিয়ে যাচ্ছিলেন। আর সেই সময়েই একজন পুলিশ অফিসার তাঁকে আটকায়। ধরার পরই পুলিশ তাঁকে প্রচণ্ড তিরস্কার করেন। এই ভাবে হেলমেট না পরে কখনও এতজন মানুষকে সঙ্গে নিয়ে বিপজ্জনক ভাবে বাইক চালাবেন না, এই বলে ওই চালককে ধমকও দেন পুলিশকর্মী। তবে তার জবাবে লোকটি যা উত্তর দিল, তা শুনে পুলিশও হতবাক। ওই বাইক চালক জানান, তিনি হাসপাতালে যাচ্ছেন।

ওই পুলিশ কর্মী আরও বলেন, এই ভাবে বাইক চালালে দুর্ঘটনার সম্ভাবনা বেড়ে যায়। তিনি অনুরোধ করেন, মানুষ যেন এই ভাবে বাইক না চালায় এবং নিজের জীবনকে ঝুঁকিতে না ফেলে। বর্তমানে ওই ব্যক্তির বিরুদ্ধে কী ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় লোকেরা এই ভিডিয়োটি ভীষণভাবে উপভোগ করছে। কেউ কেউ একে পেট্রলের দাম বাড়ার সঙ্গে যুক্ত করে বলছেন, তেলের দাম বাড়লে সব মানুষও তাই করবে।

আরও পড়ুন: রেস্তরাঁয় সাধ করে জ্যান্ত মাছের আইটেম অর্ডার, পাতে পড়তে না পড়তেই কামড় শুরু তার

আরও পড়ুন: জল খাচ্ছিল একপাল হরিণ, ঘাপটি মেরে লুকিয়ে ছিল কুমির, লেজ ধরে একটাকে টেনে নিয়ে গেল…

আরও পড়ুন: সাত সকালে বাথরুমে বিন বুলায়ে মেহমান! ইয়াব্বড় কিং কোবরা দেখে ঘুম উড়ল পাড়া-পড়শি সক্কলের