Viral Video: এবার কালো আঙুর গান গেয়ে ভাইরাল এক বিক্রেতা, সুর অনেকটা কাঁচা বাদামের মতোই!

Viral Video: এবার কালো আঙুর গান গেয়ে ভাইরাল এক বিক্রেতা, সুর অনেকটা কাঁচা বাদামের মতোই!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Kala Angoor Song: কাঁচা বাদামের মতোই এবার কালো আঙুর গান গেয়ে ভাইরাল হলেন এক আঙুর বিক্রেতা। দেখুন সেই ভিডিয়ো।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Mar 27, 2022 | 7:49 PM

কাঁচা বাদাম গানটিতো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ঝড় তুলেছিল। দেশ-বিদেশ জুড়ে চতুর্দিকে ভাইরাল (Viral) হয়েছে গানটি। এখনও এই গান নিয়ে রীতিমতো তোলপাড় চলছে। এর মাঝেই আবার কয়েক দিন আগে দেখা গিয়েছিল, ভুবন বাদ্যকরের মতোই কাঁচা পেয়ারা গান গেয়ে পেয়ারা বিক্রি করতে। এবার সেই পথেই হাঁটলেন এক আঙুর বিক্রেতা। কাঁচা বাদামের মতোই কালো আঙুর গান (Kala Angoor Song) গিয়ে ভাইরাল হলেন তিনি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি গাড়িতে বসে আঙুর বিক্রি করছেন ওই ব্যক্তি। সঙ্গে একটি মিষ্টি গানও গাইছেন তিনি। আর সেই গানের সুর অনেকটাই কাঁচা বাদাম গানের মতো। এই ভিডিয়োও এখন নেটপাড়ায় ভাইরাল হয়েছে। তবে কাঁচা বাদাম গানের নকল করার জন্য অনেকে তাঁর সমালোচনাও করেছেন। অনেকে আবার বলছেন এখন এটাই ট্রেন্ড, সবাই ওই এক গানই গেয়ে যাবেন।

কাঁচা বাদাম, তার পর কাঁচা পেয়ারা আর এখন কাঁচা আঙুরও যেন সেই পথেই হাঁটছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়িতে বসে কালো আঙুর নিয়ে গান গাইতে গাইতে চায়ে চুমুকও দিচ্ছেন তিনি, যা দেখে নেটাগরিকদের অনেকেই হাসি থামিয়ে রাখতে পারেননি।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি প্রচুর মানুষ দেখেছেন। ইনস্টাগ্রামে সলিমিনয়াত নামক একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি ব্যবহারকারী ক্যাপশনে লিখেছেন, ‘লেলো আঙ্গুর’। পশ্চিমবঙ্গের চিনাবাদাম বিক্রেতা ভুবন বাদ্যাকর কাঁচা বাদাম গেয়ে ইন্টারনেটে বিখ্যাত হয়েছিলেন। আর সেই কাঁচা বাদাম গানে তৈরি হয়েছে লক্ষাধিক ইনস্টা রিলস ভিডিয়ো। ক্রিকেটার খেরে বলি সেলেব সেই গানে নাচতে বাদ যাননি কেউই।

আরও পড়ুন: নিরীহ প্রাণীকে গিলে খাওয়ার চেষ্টা ভয়ঙ্কর পাইথনের, শেষমেশ মানুষের চেষ্টায় প্রাণ বাঁচল হরিণের

আরও পড়ুন: নাইটক্লাবে পুরুষদের টি-শার্টে চুমু খেয়ে লিপস্টিকের দাগ লাগাচ্ছেন মহিলা! ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: গরমে সাঁতার কেটে জিরিয়ে নিচ্ছে ঘোড়া, রিল্যাক্স মোডে ক্যামেরায় পোজ় দিয়ে মুচকি হাসি তার!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA