Viral Video: নিরীহ প্রাণীকে গিলে খাওয়ার চেষ্টা ভয়ঙ্কর পাইথনের, শেষমেশ মানুষের চেষ্টায় প্রাণ বাঁচল হরিণের

Python Tried To Swallow Deer: জীবন্ত হরিণকে ঘিরে নিয়ে গিলে ফেলার মরিয়া চেষ্টায় উদ্যত থাকল একটি ভয়ঙ্কর পাইথন সাপ। এক ব্যক্তি এসে শেষে ওই হরিণের প্রাণ বাঁচালেন। দেখুন...

Viral Video: নিরীহ প্রাণীকে গিলে খাওয়ার চেষ্টা ভয়ঙ্কর পাইথনের, শেষমেশ মানুষের চেষ্টায় প্রাণ বাঁচল হরিণের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2022 | 6:44 PM

অজগর (Python) যে খুবই নিষ্ঠুর এক সরীসৃপ তা আমরা সকলেই জানি। তার থেকে আকারে অনেক বড় প্রাণীকেই সে জীবন্ত গিলে খেয়ে নিতে পারে। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গেল, জ্যান্ত একটি হরিণকে (Deer) গিলে খেয়ে নেওয়ার চেষ্টা করছে অজগরটি। কিন্তু সফল হতে পারল না সেই ভয়ঙ্কর সাপ। মানুষের চেষ্টাতেই প্রাণ ফিরে ফেলে নিরীহ হরিণটি।

ভিডিওতে দেখা যাচ্ছে, হরিণের শরীরটি জড়িয়ে ধরেছে ওই পাইথন সাপটি। ঠিক যেন হরিণটিকে ঘিরে ধরে কুণ্ডলী পাকিয়ে রয়েছে ওই অজগর। হরিণটিকে জীবন্ত গিলে ফেলতে চেয়েছিল সে। আর এমনই সময় একটি যুবকের চোখ পড়ে ওই অজগর ও হরিণের ওপর। তার পর তিনি হরিণের জীবন বাঁচানোর কথা ভাবেন। সে একটি গাছের ডাল নিয়ে আসে। যুবকটি গাছের এই ডাল দিয়ে অজগরটিকে মারতে শুরু করে। রাগের বশে অজগরটিকে ওই যুবকের দিকেও ফোঁস করতে দেখা যায়।

হরিণটিকে চেপে ধরে রেখেই যুবককে আক্রমণ করতে এগিয়ে যায় অজগরটি। যদিও যুবকটি আগে থেকেই বেশ সজাগ ছিল। সাপটি যখন তাঁর দিকে এগিয়ে আসে, সে দূরে দাঁড়িয়ে থাকে। তারপরে গাছের ডাল দিয়ে অজগরটিকে মারতে থাকে যুবকটি। শেষমেশ হরিণটিকে ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয় ভয়ঙ্কর ওই সাপ। অজগর যখন হরিণটিকে তার কবল থেকে ছেড়ে দেয়, হরিণের ব্যথা যেন দেখলেই অনুভব করা যায়। বোঝা যায়, মৃত্যুর সামনে থেকে ফিরে আসার আনন্দটাও।

পুরো ঘটনাটি ঘটেছে একটি রাস্তায়, যার অনতিদূরেই রয়েছে জঙ্গল। সে সময় রাস্তা দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। তিনি এই ভিডিয়ো করেন গাড়ি থেকেই তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োই এখন ব্যাপক ভাইরাল। জানা গিয়েছে, এই ভিডিয়োটি থাইল্যান্ডের। সেখানে আপনি হরিণটিকে তার জীবন বাঁচানোর চেষ্টা করতে দেখে আতঙ্কিত হবেন! ভিডিয়োতে দেখা গিয়েছে, হরিণটিকে কোনও মতেই ছাড়তে রাজি ছিল না ক্ষুধার্ত অজগর। যে কারণ যুবক বাধা দিতে গেলে তার দিকেও আক্রমণের চেষ্টা করে সাপটি। থাইল্যান্ডের দুসিত চিড়িয়াখানার সহকারী পরিচালক তার অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন।

আরও পড়ুন: বন্ধুকে আক্রমণ, বদলা নিতে সিংহীকে তুলে আছাড় মারল ক্ষিপ্ত মোষ, ভিডিয়ো দেখে নেটাগরিকদের মাথায় হাত!

আরও পড়ুন: জল খেতে আসাই হল কাল! আস্ত এক চিতাকে মুখে করে তুলে নিয়ে গেল কুমির, বিরল কাণ্ডে অবাক নেটিজেনরা

আরও পড়ুন: কানের পাশ দিয়ে বেরিয়ে গেল মৃত্যু! বাসের ধাক্কায় দু’টুকরো সাইকেল, বরাতজোরে প্রাণে বাঁচল ৯ বছরের ছেলে