Viral Video: জল খেতে আসাই হল কাল! আস্ত এক চিতাকে মুখে করে তুলে নিয়ে গেল কুমির, বিরল কাণ্ডে অবাক নেটিজেনরা

Crocodile Attacks Cheetah: এবার আস্ত একটি চিতাকে আক্রমণ করল কুমির, যা দেখে নেটিজেনদের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে। এমন বিরল ভিডিয়ো আপনিও মিস করবেন না!!

Viral Video: জল খেতে আসাই হল কাল! আস্ত এক চিতাকে মুখে করে তুলে নিয়ে গেল কুমির, বিরল কাণ্ডে অবাক নেটিজেনরা
অবাক কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 11:09 PM

ওয়াইল্ড লাইফ ভিডিয়ো দেখতে কার না ভাল লাগে! কখনও কোনও প্রাণীর খুনসুটি, কখনও আবার একে অপরকে আক্রমণ। কিন্তু বাঘ, সিংহের মতো প্রাণীদের কারও দ্বারা আক্রান্ত হতে দেখা যায় না খুব একটা। এবার সেই কাণ্ডটাই ঘটল। একটি চিতাকে (Cheetah) আক্রমণের শিকার হতে হল। তাও আবার একটা কুমিরের (Crocodile)। ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো (Viral Video)।

View this post on Instagram

A post shared by Soovash Pariyaar (@worldnature_4u)

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি নদীতে জল খেতে আসে ওই চিতাবাঘটি। আর সেই জলেই ঘাপটি মেরে লুকিয়ে ছিল কুমিরটি। সুযোগের অপেক্ষায় ছিল সে। এদিকে চিতাবাঘটি জল পানে ব্যস্ত হতেই তাকে আক্রমণ করে ওই কুমির। আর তারপরে ভয়ঙ্কর ওই কুমির মুখে করে টেনে নিয়ে যায় চিতাবাঘটিকে।

কুমিরের কড়াল গ্রাস থেকে নিজেকে বাঁচানোর হাজারো চেষ্টা করে ওই চিতাবাঘ। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয় না। রীতিমতো মুখে করেই চিতাবাঘটিকে গ্রাস করে ওই কুমির। মোষ, হরিণ, গরু বা জেবরাকে সাধারণত আক্রমণ করতে দেখা যায় কুমিরকে। কিন্তু কখনও একটা চিতাবাঘের মতো শক্তিশালী প্রাণীকে সে আক্রমণ করবে, তা যেন ভাবাই যায় না। আর সেই কারণেই এই বিরল ঘটনা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু চড়কগাছ।

ইনস্টাগ্রামে ওয়ার্ল্ড নেচার ফর ইউ নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। মাত্র এক সপ্তাহ আগেকার এই ভিডিয়োর এর মধ্যে প্রায় সাড়ে ৬ লাখ লাইক হতে চলেছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। তবে কমেন্ট সেকশনে অনেক ইউজারের মধ্যেই ধন্দ্ব দেখা দিয়েছে যে, এটি লেপার্ড নাকি চিতা। কেউ বলছেন এটি চিতা, কারও বক্তব্য এটি লেপার্ড। তবে যাই হোক না কেন, ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। ভারতীয় দলের উইকেটকিপার ঋদ্ধিমান সাহাও এই ভিডিয়ো খুব পছন্দ করেছেন।

আরও পড়ুন: কানের পাশ দিয়ে বেরিয়ে গেল মৃত্যু! বাসের ধাক্কায় দু’টুকরো সাইকেল, বরাতজোরে প্রাণে বাঁচল ৯ বছরের ছেলে

আরও পড়ুন: ছকভাঙা বাঙালি বিয়ে! নিজে সেজে বরকে সাজিয়ে দিলেন কনে, নেটাগরিকদের হৃদয় হরণ করল ভিডিয়ো

আরও পড়ুন: ফটোশুট বলে কথা! ক্যামেরা হাতে বসে ফটোগ্রাফার, রাস্তার মাঝেই নাচ শুরু বঙ্গ তনয়ার