Viral Video: ছকভাঙা বাঙালি বিয়ে! নিজে সেজে বরকে সাজিয়ে দিলেন কনে, নেটাগরিকদের হৃদয় হরণ করল ভিডিয়ো

West Bengal: বরকে সাজিয়ে দিচ্ছেন কনে! এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে নেটিজেনদের মন গলে গিয়েছে! আপনিও একবার দেখে নিন সেই ভিডিয়ো।

Viral Video: ছকভাঙা বাঙালি বিয়ে! নিজে সেজে বরকে সাজিয়ে দিলেন কনে, নেটাগরিকদের হৃদয় হরণ করল ভিডিয়ো
বাঁ দিকে: সাজানোর মুহূর্তে স্ক্রিনশট (ভিডিয়ো থেকে সংগৃহীত)। ডান দিকে: তৃষা ও তাঁর বর। ছবিটি তৃষার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নেওয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 10:23 PM

বিয়েবাড়িতে কনের (Bride) সাজের জন্য সরঞ্জামের খামতি থাকে না! খামতি থাকে না আড়ম্বরেরও। মেকআপ আর্টিস্ট আসেন, সাজিয়ে দিয়ে যান কনেকে। কিন্তু বরের (Groom) সাজ? তার জন্য মেকআপ আর্টিস্ট কোথায়? ওই সামান্য একটু সেলুনে গিয়ে চুল-দাড়ি কাটিয়ে, বড়জোড় একটু ফেসিয়াল। ব্যস! এটুকুই তো! কিন্তু না। চিরাচরিত প্রথায় পূর্ণচ্ছেদ দিলেন এই বাংলারই (West Bengal) এক কনে। তাঁকে সাজালেন তাঁর বন্ধুরা। আর তিনি সাজালেন তাঁর হবু-বরকে। হ্যাঁ, ঠিকই শুনছেন! বিয়ের পিঁড়িতে বসার আগে বরকে যত্ন সহকারে সাজিয়ে দিলেন ওই কনে।

View this post on Instagram

A post shared by Trisha Roy Chowdhury (@trisha.roychowdhury)

ভিডিয়োটি কয়েক দিন আগেকার। এ বছরের বিয়ের মরশুমের। ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। কনের নাম তৃষা রায়চৌধুরী। নিজের ইনস্টাগ্রাম ভিডিয়ো থেকেই তিনি এই রিলস ভিডিয়োটি শেয়ার করেছিলেন গত ১ মার্চ। সপ্তাহ তিনেক হতে চলল। এর মধ্যে বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন, কমেন্টও করেছেন অনেকে। অনেকের মন আবার এতটাই গলে গিয়েছে যে, ‘ইসস! আমারও যদি এমন একটা কেউ থাকত’, বলে আফশোসও করেছেন খুব!

নেটিজেনদের অনেকেই এই ভিডিয়ো দেখে দারুণ সব মন্তব্য করেছেন। একজন ইউজার লিখলেন, “খুব সুন্দর!” আর একজন লিখলেন, “এই ভিডিয়োটা দেখে আমার মন ছুঁয়ে গেল!” অন্য এক ইউজার লিখলেন, “এই ভিডিও এত ভাইরাল হয়েছে যে, আমার যে সমস্ত বন্ধুর বিয়ের প্রতি কোনও ইচ্ছে ছিল না, তাঁরাও বলছে এখন বিয়ে করবে। তোমাদের দুজনকে নতুন জীবনের অনেক অনেক শুভেচ্ছা।” অনেকে তো আবার নিজেদের প্রেমিক-প্রেমিকাকে ট্যাগ করে এই ভাবে সাজের ইচ্ছেপ্রকাশও করেছেন।

তবে ভিডিয়োর ক্যাপশনে তৃষা নিজেই জানিয়েছেন যে, এই ভিডিয়োটি তোলা হয়েছিল বিদায়ের সময়। অর্থাৎ বিয়ের পরের দিন বর-কনে যেখন বেরিয়ে যাবে, তখনই এই সে তাঁর বরকে সুন্দর করে সাজিয়ে তুলেছিল। আর সেই ক্যাপশন লিখে ভিডিয়োতে ট্যাগ করেছেন বরকে। বিয়ের আগে হোক বা পরে, বরকে সাজিয়ে দেয় ক’টা কনে? আর তাই তো এই ভিডিয়ো এখন এত ভাইরাল।

আরও পড়ুন: কানের পাশ দিয়ে বেরিয়ে গেল মৃত্যু! বাসের ধাক্কায় দু’টুকরো সাইকেল, বরাতজোরে প্রাণে বাঁচল ৯ বছরের ছেলে

আরও পড়ুন: নাচে মেতেছে নবদম্পতি! তাঁদের কোলে কী করছে এই পোষ্যটি? দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: রাস্তায় জমা কাদা জল! স্প্যাইডারম্যানের রূপেই সাইকেল নিয়ে রাস্তা পার হলেন যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো