Viral Video: নাচে মেতেছে নবদম্পতি! তাঁদের কোলে কী করছে এই পোষ্যটি? দেখুন ভাইরাল ভিডিয়োয়

Trending Video: নবদম্পতি বিয়ের পর নাচছে। আর সেই নাচের মাঝে অংশ নিয়েছে তাঁদের পোষ্য গোল্ডেন রিট্রিভার।

Viral Video: নাচে মেতেছে নবদম্পতি! তাঁদের কোলে কী করছে এই পোষ্যটি? দেখুন ভাইরাল ভিডিয়োয়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো..
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 4:13 PM

সারমেয়র ভিডিয়ো (Pet Dog Video) নেটিজেনদের সব সময়ই মন কেড়ে নেয়। তাদের কেয়ারিং মনোভাব, মানুষের প্রতি অপার টান, মানুষ ছাড়া সত্যিই যেন আর কেউ বুঝতে পারে না! তারা কথা বলতে পারে না ঠিকই। কিন্তু হাবেভাবে আর অঙ্গভঙ্গিমায় মানুষের থেকে তারা যে কমও কিছু যায় না। আর সেই কারণেই ঘুরেফিরে ভাইরাল হয় কুকুরদের ভিডিয়ো (Viral Video)। তেমনই এক কাণ্ড আবারও দেখা গেল সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, নবদম্পতি বিয়ের পর নাচছে। আর সেই নাচের মাঝে অংশ নিয়েছে তাঁদের পোষ্য গোল্ডেন রিট্রিভার। কুকুরকে কোলে তুলে নিয়েই নাচছেন নবদম্পতি। স্বামী ও স্ত্রীর মাঝে জায়গা করে নিয়েছে গোল্ডেন রিট্রিভার। ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে যে, সেও এই বিষয়টি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

মহিলার পরনে সাদা বিয়ের পোশাক। পুরুষটি পরেছেন ব্ল্যাক ব্লেজার। ছবি দেখে বোঝাই যাচ্ছে যে নতুন বিয়ে হয়েছে তাঁদের। আর বিয়ের পর ড্যান্স করে উদযাপন করছেন তাঁদের এই আনন্দের দিনটি। এর মাঝে দেখা যাচ্ছে মহিলার কাঁধে মাথা দিয়ে আছে একটা গোল্ডেন রিট্রিভার। তাকে নিয়ে কোলে নিয়েই স্বামী স্ত্রী নেচে চলেছেন। ভালবেসে কুকুরটিও জিভ দিয়ে আদর করে দিল ছেলেটিকে। ভালবাসা দেখাতে নবদম্পতি জড়িয়ে ধরে চুমু খেল কুকুরটিকে। এমন দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে না, তা কখনও হয় বলুন তো।

এই মিষ্টি ভিডিয়ো দেখে নেটিজেনরাও মুগ্ধ। এই ভিডিয়োটি গোল্ডেন রিট্রিভার লিলি নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। তবে ভিডিয়োতে থাকা নবদম্পতি হলেন স্টেপ ও গ্রেজ। এবং তাঁদের এই মিষ্টি পোষ্যটির নাম বিয়ার। বিয়ারের এই মিষ্টি এখন ভাইরাল নেটদুনিয়ায়।

আরও পড়ুন: রাস্তায় জমা কাদা জল! স্প্যাইডারম্যানের রূপেই সাইকেল নিয়ে রাস্তা পার হলেন যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ১০ কিলোমিটার রাস্তা রোজ ছুটেই বাড়ি ফেরেন এই তরুণ! কিন্তু কেন? তরুণের জীবন সংগ্রামের কাহিনি শুনে অবাক নেট দুনিয়া

আরও পড়ুন: রক্ত দিয়ে আঁকা ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পোস্টার! ভাইরাল ছবি শেয়ার করে কী বললেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী?