Viral Video: রাস্তায় জমা কাদা জল! স্প্যাইডারম্যানের রূপেই সাইকেল নিয়ে রাস্তা পার হলেন যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো

Funny Video: এমন একজনের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়, যেখানে দেখা গেছে জল জমা রাস্তা পেরোতে তিনি ট্রাই করেছেন নিংজা টেকনিক।

Viral Video: রাস্তায় জমা কাদা জল! স্প্যাইডারম্যানের রূপেই সাইকেল নিয়ে রাস্তা পার হলেন যুবক, দেখুন ভাইরাল ভিডিয়ো
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 2:07 PM

এখন সারা বছরই কমবেশি বৃষ্টি হয়। আর রাস্তার ভগ্ন প্রায় দশায় কাদা জল জমে থাকেই। কিন্তু সেই রাস্তা পার করার জন্য আমরা কেউই স্পাইডারম্যানের (Spiderman) রূপ ধারণা করি না। আমাদের পক্ষে যদিও তা করা সম্ভবও নয়। তবে এমন একজনের ভিডিয়ো (Video) সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে নেট দুনিয়ায়, যেখানে দেখা গেছে জল জমা রাস্তা পেরোতে তিনি ট্রাই করেছেন নিংজা টেকনিক। দেওয়াল বেয়ে ঠিক যে ভাবে স্প্যাইডারম্যান চড়ে বেড়ায়, সেই পদ্ধতিই অবলম্বন করলেন ওই ব্যক্তি। আর এমন জিনিস সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হবে না, তা কখনও হয়?

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গেছে, এক ব্যক্তি সাইকেলে একটা বড় কাপড়ের বস্তা নিয়ে রাস্তা পার করছিলেন। রাস্তা কাদা জল জমে ছিল। পা যাতে না ভেজে, উঠে পড়লেন দেওয়ালে। দেওয়াল দিয়ে হেঁটে আর সাইকেলকে ওই রাস্তা দিয়ে নিয়ে গিয়ে অনায়াসে পার হয়ে গেলেন কাদা জল। এমনও সম্ভব? হ্যাঁ। এ দৃশ্য আপনি চোখে নিজ চোখে না দেখলে বিশ্বাসই করতে পারবেন না।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সাইকেলে একটা বস্তা নিয়ে রাস্তা পার হচ্ছেন। বস্তা সহ সাইকেল তো মাটিতে রয়েছে কিন্তু ব্যক্তির শরীর রয়েছে বেঁকে। তাঁর পা দুটো দেওয়ালে। সেই অবস্থাতেই সাইকেল নিয়ে দেওয়ালে হাঁটি হাঁটি পা করে রাস্তা পার করছেন ওই ব্যক্তি। এটা স্প্যাইডারম্যানের যে কম কি বলুন।

এভাবেও যে দেওয়ালে হেঁটে সাইকেল নিয়ে রাস্তা পার করা যায়, তা এই ভিডিয়ো ভাইরাল না হলে অনেকেই হয়তো জানতেন না। এই ভিডিয়োটি বেশ কয়েকটি ধরে ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্ল্যাটফর্মে। তবে জানা যায়নি যে এই ভিডিয়ো কোথায় তোলা হয়েছে এবং এই ভিডিয়োর মধ্যে থাকা ব্যক্তিটি কে। তবে তিনি যে-ই হোন না কেন, তাঁর এই প্রতিভা সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন ফেলে দিয়েছে। অনেকেই তাঁকে ‘স্প্যাইডারম্যান’-এর অ্যাখ্যা দিয়েছেন। আবার কেউ কেউ বলেছেন যে, ইচ্ছা থাকলেই উপায় হয়।

আরও পড়ুন: পোষ্য ময়ূরকে কোলে নিয়ে প্লেনে চড়লেন মহিলা! ‘যদি নাচতে শুরু করে দেয়’, আশঙ্কা নেটিজেনদের

আরও পড়ুন: ১০ কিলোমিটার রাস্তা রোজ ছুটেই বাড়ি ফেরেন এই তরুণ! কিন্তু কেন? তরুণের জীবন সংগ্রামের কাহিনি শুনে অবাক নেট দুনিয়া

আরও পড়ুন: রক্ত দিয়ে আঁকা ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পোস্টার! ভাইরাল ছবি শেয়ার করে কী বললেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী?