Viral Video: পোষ্য ময়ূরকে কোলে নিয়ে প্লেনে চড়লেন মহিলা! ‘যদি নাচতে শুরু করে দেয়’, আশঙ্কা নেটিজেনদের

Peacock On A Plane: প্লেনে চড়তে দেখা গেল একটি ময়ূরকে। আর তা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু চড়কগাছ! আপনিও ভিডিয়োটি একবার দেখে নিন।

Viral Video: পোষ্য ময়ূরকে কোলে নিয়ে প্লেনে চড়লেন মহিলা! 'যদি নাচতে শুরু করে দেয়', আশঙ্কা নেটিজেনদের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 9:49 AM

আজকাল বহু ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়। কখনও কিছু মজার, কখনও বা উদ্ভট কোনও এক ভিডিয়ো। আর সেই সব ভিডিয়ো মানুষের পছন্দ হয় বলেই সেগুলি ভাইরাল হয়। এবার আরও এক অবাক করা ভিডিয়ো ভাইরাল হল। একটি ময়ূরকে (Peacock) দেখা গেল ফ্লাইটে (Flight) চড়তে। আর প্লেনে ময়ূরকে চড়তে দেখেই নেটাগরিকদের চক্ষু চড়কগাছ। কেউ কেউ তো আবার এ-ও বলছেন ভিডিয়ো দেখে, “ময়ূরটা যদি প্লেনেই নাচতে শুরু করে দেয়।”

View this post on Instagram

A post shared by Pubity (@pubity)

ভিডিয়োটা শুরু হতেই দেখা যাচ্ছে, একটি ময়ূরকে কোলে করে নিয়ে প্লেনে বসলেন এক মহিলা। ফ্লাইটের সিটে ওই ময়ূরটি বসে পড়লেও তার পাখা ছড়িয়ে পড়ল সিটের অন্যত্র। ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে এদিক ওদিক তাকাতেও দেখা গিয়েছে ময়ূরটিকে। সে যেন অবাক! কোথায় এসে পৌঁছল।

খুব ছোট্ট একটা ভিডিয়ো। কিন্তু বহু মানুষের মনে প্রভাব ফেলেছে। ইনস্টাগ্রামে পিউবিটি নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। ক্যাপশনে লেখা হয়েছে, “ঠিক যে ভাবে ময়ূরটা ঘাড় ঘুরিয়ে তাকাচ্ছে, তাতে সে জিজ্ঞেস করতে চাইছে আমাদের কোনও সমস্যা আছে কি না!”

বহু মানুষ এই ভিডিয়ো দেখে কমেন্ট করেছেন। স্লিমজিম নামক একটি পেজের তরফ থেকে লেখা হচ্ছে,”পাখিরাও আজকাল খুব অলস হয়ে যাচ্ছে, যে কারণে এই ময়ূরটি ফ্লাইটে চড়েছে।” আর একজন ইউজার আবার লিখলেন, “এখনই যদি এই ময়ূরটা প্লেনে নাচতে শুরু করে দেয়?”

একটি টেক্সটও দেওয়া হয়েছে ভিডিয়োতে। তাতে আবার লেখা হয়েছে, “আমি এখনই প্লেনে একটা ময়ূরকে দেখলাম।” প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। প্রায় ৪০ লাখের কাছাকাছি লাইক পড়েছে ভিডিয়োটিতে।

আরও পড়ুন: বয়স মাত্র ৪! খুদে মাস্টার শেফের কেক তৈরির কায়দা দেখে মুগ্ধ নেট দুনিয়া

আরও পড়ুন: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি! আরপিএফের তৎপরতায় প্রাণ বাঁচল যাত্রীর, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ট্রেনের সামনে ঝাঁপ! জীবন বাজি রেখে তরুণকে উদ্ধার করলেন রেলপুলিশের কনস্টেবল