Viral Video: ট্রেনের সামনে ঝাঁপ! জীবন বাজি রেখে তরুণকে উদ্ধার করলেন রেলপুলিশের কনস্টেবল

Boy Jumps In Front Of Train in Thane: ১৮ বছরের এক তরুণ দাঁড়িয়েছিল প্ল্যাটফর্মে। ট্রেন আসতে দেখেই সটান ঝাঁপ মারে রেললাইনে।

Viral Video: ট্রেনের সামনে ঝাঁপ! জীবন বাজি রেখে তরুণকে উদ্ধার করলেন রেলপুলিশের কনস্টেবল
মহারাষ্ট্রের থানেতে ঘটেছে এই কাণ্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2022 | 6:10 AM

প্ল্যাটফর্ম থেকে সটান লাইনে ঝাঁপ দিয়েছিল এক তরুণ। তৎপরতার সঙ্গে তাঁকে উদ্ধার করেছেন রেলওয়ে পুলিশের (Railway Police) এক কনস্টেবল। গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সংবাদ সংস্থা এএনআই টুইটারে শেয়ার করেছে এই ভিডিয়ো। জানা গিয়েছে, ২৩ মার্চ মহারাষ্ট্রের থানেতে বিঠ্ঠলওয়ারি রেল স্টেশনে এই ঘটনা ঘটেছে। ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন নেটিজ়েনরা। সকলেই বলছেন, রেল পুলিশের ওই কনস্টেবল পদক্ষেপ নিতে যদি আর একটুও দেরি করতেন তাহলে ঘটে যেত বিরাট অঘটন। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্ল্যাটফর্মে দিব্যি ঘুরে বেড়াচ্ছিল ১৮ বছরের ওই তরুণ। পরনে হলুদ শার্ট। মাঝে মাঝে প্ল্যাটফর্মের ধারে গিয়ে লাইনের দিকে সামান্য ঝুঁকে দেখছিল ট্রেন আসছে কিনা। তারপর ট্রেনের দেখা মিলতেই ওই তরুণ যা করেছে তা অবিশ্বাস্য। প্ল্যাটফর্ম থেকে সটান লাইনে ঝাঁপ মারে সে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

প্ল্যাটফর্মে থাকা রেল পুলিশের এক কনস্টেবল গোটা ব্যাপারটা দেখতে পেয়ে তখনই ছুটে আসেন। লাফ দিয়ে নেমে পড়েন রেললাইনে। এক ধাক্কায় সরিয়ে নিয়ে যান যুবককে। আর তার পরের মুহূর্তেই লাইনের উপর দিয়ে চলে যায় দ্রুত গতির ট্রেন। প্ল্যাটফর্মে থাকা সিসিটিভিতে এই ঘটনা ধরা পড়েছে। রেল পুলিশের যে কনস্টেবল ওই তরুণকে প্রাণে বাঁচিয়েছেন জানা গিয়েছে তাঁর নাম হৃষিকেশ মানে। নিজের জীবনের ঝুঁকি নিয়ে রেললাইনে নেমে ওই তরুণকে বাঁচিয়েছেন তিনি। একচুল এদিক ওদিক হলে দু’জনের সঙ্গেই ঘটতে পারত ভয়ঙ্কর অঘটন। তবে এ যাত্রায় সেইসব এড়ানো গিয়েছে। বরাত জোরে রক্ষা পেয়েছেন দু’জনই। ওই তরুণ কেন হঠাৎ করে ট্রেন দেখতে পেয়ে রেললাইনে ঝাঁপ দিয়েছিল, তার কি আত্মহত্যা করার উদ্দেশ্য ছিল, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও গল্প তা জানা যায়নি। তবে এ যাত্রায় সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছে যে। আর স্বয়ং দেবদূতের মতো এসে তাকে প্রাণে বাঁচিয়েছেন রেল পুলিশের সাহসী কনস্টেবল হৃষিকেশ মানে।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমেই এখন ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ২ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। সকলেই ওই কনস্টেবলের ধন্য ধন্য করছেন। হৃষিকেশ মানেকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া। তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা। যেভাবে নিজের জীবন বাজি রেখে ওই তরুণকে তিনি বাঁচিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়।

আরও পড়ুন- Viral: রক্ত দিয়ে আঁকা ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির পোস্টার! ভাইরাল ছবি শেয়ার করে কী বললেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী?

আরও পড়ুন- Viral Video: তিন চিতাকে জড়িয়ে ধরে নিশ্চিন্তে ঘুম, ভিডিয়ো দেখে ঘুম উড়ল নেটিজেনদের!

আরও পড়ুন: কাঠের ট্রেডমিল! চালাতে লাগবে না বৈদ্যুতিক শক্তি… এমন অভিনব আবিষ্কার দেখে মুগ্ধ নেটপাড়া