Viral Video: ফটোশুট বলে কথা! ক্যামেরা হাতে বসে ফটোগ্রাফার, রাস্তার মাঝেই নাচ শুরু বঙ্গ তনয়ার

Lady Dances On Busy Road: ব্যস্ত রাস্তায় ফটো শুট করতে গিয়ে রীতিমতো নাচতে দেখা গেল এক মহিলাকে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আপনিও একবার দেখে নিন।

Viral Video: ফটোশুট বলে কথা! ক্যামেরা হাতে বসে ফটোগ্রাফার, রাস্তার মাঝেই নাচ শুরু বঙ্গ তনয়ার
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 11:34 AM

পরনে তাঁর সাদা শাড়ি। অনতিদূরেই বসে এক ব্যক্তি, হাতে তাঁর ক্যামেরা। আর সাদা শাড়ি পরিহিত সেই মহিলা শুরু করলেন নাচ। ফটোশুট (Photoshoot) চলছে ব্যস্ত রাস্তায়। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে মজাদার মন্তব্য করেছেন নেটপাড়ার লোকজন।

View this post on Instagram

A post shared by Adi Kolkata‌ | আদি কলকাতা (@adi_kolkata)

আদি কলকাতা নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “রাস্তার মাঝখানে এই ভাবে কে নাচে ভাই?” ভিডিয়োতে দেখা গিয়েছে, ব্যস্ততম রাস্তা, একের পর এক গাড়ি চলে যাচ্ছে। আর সেই ব্যস্ত রাস্তাতেই মহিলা নাচছেন এবং ফটোগ্রাফার তাঁর ছবিও তুলছেন।

ভিডিয়োটি বহু মানুষ দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। অনেকে বলছেন, এই ভিডিয়ো কলকাতার। কিন্তু গাড়ি, রাস্তা এবং দোকানপাট দেখে বোঝাই যাচ্ছে, এই ভিডিয়োটি বাংলাদেশের। সে কথা ভিডিয়োর কমেন্ট সেকশনেও অনেকে লিখেছেন। তবে ভিডিয়োতে অনেকেই মজাদার কমেন্ট করেছেন।

একজন বলছেন, “প্রথমে ভাবলাম ভূতে ধরেছে। তারপরে ক্যাপশনটা পড়ে বুঝলাম যে, উনি নৃত্য পরিবেশন করছেন।” আর একজন লিখলেন, “এখন মনে হয়, আর কোনও গাড়ির ব্রেক ফেল হয়নি।”

অন্য একজন সমগ্র ঘটনাটিকে সাপোর্ট করেই লিখলেন, “ওঁরা ছ‌বি তুল‌ছে। রাস্তায় না‌চের ছ‌বিগু‌লো দারুণ লা‌গে । বাংলা‌দে‌শে অনে‌কেই এমন ফ‌টোগ্রাফির দি‌কে ঝু‌কে‌ছেন। আমি ম‌নে ক‌রি, এখা‌নে হা‌সির কিছু হয়‌নি। শিল্প সবখা‌নেই সুন্দর। সেটা ঘ‌রের ম‌ধ্যে হোক কিংবা অডি‌টো‌রিয়া‌মে কিংবা রাজপ‌থে । ইবাদত, মি‌ছিল, শ্লোগান, প্রেম, চুম্বন সংগীত, নৃত‌্য এস‌বের ক‌োনও নি‌র্দিষ্ট স্থান নেই । সবখা‌নেই সুন্দর।”

আরও পড়ুন: পোষ্য ময়ূরকে কোলে নিয়ে প্লেনে চড়লেন মহিলা! ‘যদি নাচতে শুরু করে দেয়’, আশঙ্কা নেটিজেনদের

আরও পড়ুন: বয়স মাত্র ৪! খুদে মাস্টার শেফের কেক তৈরির কায়দা দেখে মুগ্ধ নেট দুনিয়া

আরও পড়ুন: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি! আরপিএফের তৎপরতায় প্রাণ বাঁচল যাত্রীর, দেখুন ভাইরাল ভিডিয়ো