Viral Video: অকুতোভয় শিশু, পিঠে করে কুমির নিয়ে ঘুরে বেড়াচ্ছে, দেখুন কাণ্ড

Little Boy Carrying Crocodile: ছোট্ট ক্লিপটিতে দেখা গেল, পিঠে একটি কুমিরকে বহন করে রাস্তায় হাঁটছে সেই অকুতোভয় শিশু। ভিডিয়ো দেখে মনে হচ্ছে, কোনও কাজে সে বনে গিয়েছিল এবং সেখান থেকেই সেই কুমিরটিকে নিয়ে আসে ছোট্ট ছেলেটি।

Viral Video: অকুতোভয় শিশু, পিঠে করে কুমির নিয়ে ঘুরে বেড়াচ্ছে, দেখুন কাণ্ড
বলিহারি তার সাহস!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2023 | 11:30 PM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ায় কখন যে কী টুক করে ভাইরাল হয়ে যেতে পারে, তা কেউই বলতে পারে না। নেটপাড়ার বাসিন্দাদের ক্ষেত্রেও তাই। তাঁরাও ফোন খুলে প্রিয় সমাজমাধ্যমে এসে কখন, কী ভিডিয়ো দেখবেন, তারও আন্দাজ করতে পারেন না তাঁরা। তবে এবার এমন একটা ভিডিয়ো ভাইরাল গেল, যা দেখে সত্যিই তাজ্জব বনে যেতে হয়! অকুতোভয় এমনই ছোট্ট শিশুর সন্ধান মিলেছে এবং তাকে এমনই কাজ করতে দেখা গিয়েছে, যা এর আগে কখনও দেখা যায়নি।

View this post on Instagram

A post shared by Thank God always (@bilal.ahm4d)

ভিডিয়োটি সম্ভবত আমাদের দেশের নয়। যদিও সে ভিডিয়ো কোন দেশের, সে বিষয়েও কিছু জানা যায়নি। ছোট্ট ক্লিপটিতে দেখা গেল, পিঠে একটি কুমিরকে বহন করে রাস্তায় হাঁটছে সেই অকুতোভয় শিশু। ভিডিয়ো দেখে মনে হচ্ছে, কোনও কাজে সে বনে গিয়েছিল এবং সেখান থেকেই সেই কুমিরটিকে নিয়ে আসে ছোট্ট ছেলেটি। কুমিরটি বাচ্চা, যে কারণে শিশুটির তাকে বহন করতে সুবিধা হয়েছিল। সে সময় ওই এলাকায় অন্য অনেক মানুষজন ছিলেন। তাঁরাও বাচ্চাটির সাহস দেখে অবাক হয়ে যান। মোবাইল বের করে রেকর্ড করতে থাকেন তাঁরা।

বাচ্চাটি ওই কুমিরটাকে বহন করার সময় সরীসৃপটির পা ধরে রেখেছিল। আশ্চর্যের বিষয় হল, শিশুটি এমন ভাবেই ওই কুমিরটাকে বহন করছিল, দেখে মনে হচ্ছিল যেন ছাগলের বাচ্চা নিয়ে হাঁটছে সে। দেখা যায় যে, কুমিরের মুখ তার মাথায় রয়েছে এবং সে শিশুটিকে বিন্দুমাত্র আঘাত করেনি।

বিলাল আহমেদ নামের এক ব্যক্তি ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। হাজার-হাজার লাইক ও ভিউ হয়েছে ভিডিয়োটির। তবে ভিডিয়োটির উৎস সম্পর্কে কিছু জানা যায়নি।