Viral Video: রাস্তার হাইট বারে উঠে পুশআপ করল এক যুবক, ‘সস্তার নেশা’ বলে খোরাক নেটিজেনদের

Latest Viral Video: ভিডিয়োটির প্রথমে আপনি বুঝতে পারবেন না যে, আসলে কী হচ্ছে। কিন্তু কয়েক সেকেন্ড পরেই দেখতে পাবেন, একটি লোক তাতে উঠে পড়েছে। আপনি আগে কখনও কাউকে এভাবে সাইনবোর্ডে উঠে পুশআপ দিতে দেখেছেন?

Viral Video: রাস্তার হাইট বারে উঠে পুশআপ করল এক যুবক, 'সস্তার নেশা' বলে খোরাক নেটিজেনদের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2023 | 2:18 PM

Viral Video Today: আজ অর্থাৎ 21 জুন সারা বিশ্বে যোগ দিবস পালিত হচ্ছে। এমতাবস্থায় সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। দেশসহ বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে যোগব্যায়াম করার অনেক ভিডিয়োই ভাইরাল হচ্ছে। কিন্তু এই ভিডিয়োটি অন্য সব ভিডিয়োয় থেকে একেবারে আলাদা। আপনি নিশ্চয়ই জিম, পার্ক বা খালি মাঠে ব্যায়াম করতে দেখেছেন, কিন্তু রাস্তার হাইট বারে (সাইনবোর্ড) উঠে কখনও কাউকে যোগব্যায়াম করতে আগে দেখেছেন? সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে এক যুবক রাস্তার সাইনবোর্ডে উঠে একের পর এক পুশআপ করছে। আর তাকে দেখার জন্যই রাস্তায় দাড়িয়ে পড়েছে অধিকাংশ গাড়ি। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষের নজর কেড়েছে। এমন কাণ্ড দেখে হাসি চেপে রাখা দায় হয়ে পড়েছে অধিকাংশ নেটিজ়েনের।

ভাইরাল হওয়া ভিডিয়োটি ওড়িশার বোলাঙ্গির জেলার। সেখানে রাস্তার মাঝে লাগানো একটি উঁচু হাইট বারে এক ব্যক্তি উঠে পড়েছে। আর তারপরেই একের পর এক পুশআপ করে চলেছে। তাকে দেখে রাস্তায় অনেক গাড়ি, বাইক থেমে গিয়েছে। ভিডিয়োটির প্রথমে আপনি বুঝতে পারবেন না যে, আসলে কী হচ্ছে। কিন্তু কয়েক সেকেন্ড পরেই দেখতে পাবেন, একটি লোক তাতে উঠে পড়েছে। আপনি আগে কখনও কাউকে এভাবে সাইনবোর্ডে উঠে পুশআপ দিতে দেখেছেন?

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো দেখার পর ব্যবহারকারীরা প্রচুর কমেন্ট করেছেন। কেউ বলেছেন, “রাস্তা দিয়ে যাওয়া লোকজন বাইক থামিয়ে তার দিকে তাকিয়ে রয়েছে। কেউ তাকে নিচে নামাচ্ছে না।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন,”যেকোনও ধরনের অসতর্কতার কারণে বড় ধরনের ঘটনা ঘটতে পারে। আর সম্ভবত লোকটি মদ্যপ অবস্থায় রয়েছে। তাই এমন কাজ করছে।” এছাড়াও অনেকে মজার মজার কমেন্ট করেছেন। ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রচুর মানুষ লাইক আর শেয়ার করেছে।