Optical Illusion: একটি ব্যাঙ লুকিয়ে রয়েছে মেয়েটির বেডরুমে, দেখুন তো খুঁজে পান কি না

Frog Hidden Optical Illusion: অপ্টিক্যাল ইলিউশনের এই ছবিটি অনেকের নজর কেড়েছে। কিন্তু কোথাও রয়েছে ব্যাঙটি, তা কেউই খুঁজে পাচ্ছেন না। আপনি দেখে বলুন তো, কোথায় ওই ব্যাঙটিকে দেখতে পাচ্ছেন।

Optical Illusion: একটি ব্যাঙ লুকিয়ে রয়েছে মেয়েটির বেডরুমে, দেখুন তো খুঁজে পান কি না
ব্যাঙটিকে খুঁজে পেলেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2023 | 12:27 PM

ইদানিং আপনি হয়তো অপ্টিক্যাল ইলিউশনের অনেক ছবি দেখে থাকেন। কিন্তু এমনতর ছবি আপনি সম্ভবত দেখেননি। এই যে ছবিটি আপনি দেখছেন, এরকম ছবির ধাঁধা আগে দেখেছিলেন? এখানে একটি মেয়ে বেডরুমে শুয়ে রয়েছে। তার আশেপাশে অনেক কিছুই রয়েছে। কিন্তু কোনও ব্যাঙ দেখতে পাচ্ছেন কি?

ছবিটি কিন্তু খুবই মজার। কারণ, ছবিতে শেষ পর্যন্ত আপনি ব্যাঙটিকে যে জায়গা থেকে খুঁজে বের করবেন, তাতে অবাক হয়ে যাবেন। বেডরুমে মেয়েটি তার আদরের কুকুরছানাকে সঙ্গে নিয়ে ঘুমাচ্ছে। তার বিছানার চতুর্দিকে অনেক কিছু রয়েছে। নীচে রয়েছে একটি পুতুল এবং একটি বই। সামনে একটি ডেস্কে রয়েছে আরও কিছু খেলনা। এখানেই লুকিয়ে রয়েছে এই ব্যাঙটি, এত কিছুর মাঝখান থেকে আপনাকে তাকেই খুঁজে বের করতে হবে।

যদিও ওই ব্যাঙটিকে খোঁজার কাজ সত্যিই দুষ্কর। তার কারণ, অনেক কিছু সুশৃঙ্খলভাবে রাখা থাকলেও কোথাও ওই ব্যাঙটিকে দেখতে পাওয়া যাচ্ছে না। তাই আপনি যদি ওই ব্যাঙের সন্ধান পান, তাহলে আপনাকে জিনিয়াস বলা হবে।

Latest Optical Illusion

এই ছবিতে এই ব্যাঙটিকে উপরে দেওয়ালে টাঙানো পেইন্টিংয়ে দেখা যাচ্ছে। ছবির উপরের ডানদিকে সবুজ পেইন্টিংয়ে ব্যাঙের হাস্যোজ্জ্বল মুখ দৃশ্যমান। ব্যাঙটিকে ছবির সঙ্গে এমনভাবে সেট করা হয়েছে, যাতে দেখা না যায়। তবে একটু খুঁটিয়ে দেখলেই ওই ফটো ফ্রেম থেকে ব্যাঙটিকে দেখতে পাবেন।