Viral: সেঁকা রুটির মতো বিছানার চাদর! বালিশের কভারেও একই জিনিস… ভাইরাল ছবিতে হতবাক নেট দুনিয়া

ইন্দো-মার্কিন লেখিকা এবং শেফ পদ্ম লক্ষ্মী এই ছবি শেয়ার করেছেন টুইটে।

Viral: সেঁকা রুটির মতো বিছানার চাদর! বালিশের কভারেও একই জিনিস... ভাইরাল ছবিতে হতবাক নেট দুনিয়া
টুইটারে এই ছবি শেয়ার করেছেন পদ্ম লক্ষ্মী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 4:23 PM

ইন্দো-আমেরিকান লেখিকা এবং শেফ পদ্ম লক্ষ্মীর টুইট নিয়ে ইতিমধ্যেই নেটপাড়ায় হইচই শুরু হয়ে গিয়েছে। বিগত বেশ অনেকদিন ধরেই খাবারদাবার নিয়ে নিশ্চয় নানা ধরনের ফিউশন, এক্সপেরিমেন্ট, ট্যুইস্ট সোশ্যাল মিডিয়ার দৌলতে আপনারা দেখে ফেলেছেন। তবে এবার কোনও খাবারের ফিউশন টুইটে শেয়ার করেননি পদ্ম লক্ষ্মী। কিন্তু তিনি এমন একটি ছবি শেয়ার যা দেখে হতবাক হয়ে গিয়েছেন সকলে।

পদ্ম লক্ষ্মীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, একটি বিছানার উপর চাদর পাতা রয়েছে। আর সেখানেই রয়েছে চমক। একঝলক দেখে মনে হবে চাদর নয়, বরং কেউ যেন সেঁকা রুটি দিয়ে মুড়িয়ে দিয়েছে বিছানাটিকে। বিছানার উপর রয়েছে দুটো বালিশ। সেখানেও এরকম সেঁকা রুটির মতোই দেখতে দুটো বালিশে ওয়্যার পরানো হয়েছে। একনজর দেখলে ফারাক বোঝা মুশকিল যে এটা আসলে সেঁকা রুটি নাকি ওরকম প্রিন্টে থ্রিডি প্রিন্টের চাদর।

দেখুন পদ্ম লক্ষ্মীর টুইট

এই চাঁদরের থ্রিডি প্রিন্ট এতটাই ভাল মানের যে প্রথমে দেখে সবাই ভাববেন যে রুটি দিয়েই বোধহয় মুড়িয়ে ফেলা হয়েছে বিছানা। পরে একটু ঠাহর করে খানিকক্ষণ ছবির দিকে দেখলে ফারাক বোঝা যাবে। তাও সাদা চোখে এই দুইয়ের পার্থক্য বোঝা বেশ সমস্যাজনক। এই ছবির আবার বিশেষ একটা নামকরণও করা হয়েছে। সেঁকা রুটির মতো দেখতে চাদর দিয়ে মোড়া বিছানার নাম দেওয়া হয়েছে ‘নান বেড’। যে নান আমরা খেয়ে থাকি সেই থেকেই এসেছে এই নাম।

এই সেঁকা রুটির মতো দেখতে বিছানার চাদরের ছবি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। টুইটারয়ানরা এই ছবি দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন। অনেক মজার কমেন্টও করেছেন নেটিজ়েনরা। হু হু করে বাড়ছে ভিউ এবং লাইক ও কমেন্টের সংখ্যা। কেউ বলছেন, ‘বেড আর ব্রেকফাস্ট’- এর আদর্শ উদাহরণ এই ছবি। আবার কেউ বা বলছেন, সত্যিই যদি রুটি ভেবে কেউ নিজের সমস্ত বিছানাপত্র খেয়ে ফেলেন, তাহলে কী হবে? ভাইরাল এই ছবি নিয়ে চলছে বিভিন্ন ধরনের হাসি, মশকরা।

আরও পড়ুন- Viral Video: হাত নীচে, পা ওপরে, এমন ওয়াইড সিগন্যাল দিতে কোনও আম্পায়ারকে দেখেছেন? না দেখে থাকলে দেখে নিন…

আরও পড়ুন- Viral Video: ছাগলের মুখে সরকারি অফিসের কাগজপত্র! উদ্ধারে পিছনে ছুটছেন কর্মী, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন- Viral Video: নারকেলের বদলে ফেটে চৌচির নতুন রাস্তা! উত্তরপ্রদেশের রাস্তা উদ্বোধনে এ কী কাণ্ড… দেখুন ভিডিয়ো