Viral Video: হাত নীচে, পা ওপরে, এমন ওয়াইড সিগন্যাল দিতে কোনও আম্পায়ারকে দেখেছেন? না দেখে থাকলে দেখে নিন…

নেটিজেনদের এই ভিডিয়ো দেখে হাসতে হাসতে বলা চলে এক প্রকার পাগলই হয়ে গেছেন। আম্পায়ারিংয়ে কিছু নতুনত্ব আনতে যে আম্পায়ার মাঠে এমন কিছু করে বসবেন, তা কেউ কল্পনাও করতে পারেননি।

Viral Video: হাত নীচে, পা ওপরে, এমন ওয়াইড সিগন্যাল দিতে কোনও আম্পায়ারকে দেখেছেন? না দেখে থাকলে দেখে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 3:53 PM

আম্পায়ার নাকি অ্যাথলিট বোঝার কোনও উপায় নেই। এমন দৃশ্য ভাইরাল হয়েছে যে নেটিজেনরা হতবাক। মাঠের মধ্যে আম্পায়ারকে এরকম মাথা নীচে এবং পা উপরে করে ব্যায়াম করতে যেমন কেউ দেখেন নি, তেমনই একই ভঙ্গিতে ওয়াইড সিগন্যালও দিতে দেখেননি নিশ্চয়ই কেউই। এমনটা দেখে স্বভাবতই হতবাক মাঠে উপস্থিত দর্শকরা প্রত্যেকেই। এমন অদ্ভূত আম্পায়ারিংয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও খুব বেশ সময় লাগেনি।

এমন অদ্ভুত সিগন্যাল দিয়ে আম্পায়ারিং করার কথা এলেই আমাদের একজনের কথাই মাথাতে চলে আসে বার বার। নিউজিল্যান্ডের প্রাক্তন আম্পায়ার বিলি বাউডেন। তাঁর মাঠে নানারকম অঙ্গভঙ্গি করে বিভিন্ন সিগন্যাল দেওয়ার দৃশ্য আগে অনেকেই দেখেছেন। যেভাবে তিনি বাউন্ডারি, ছক্কা বা আউটের সিগন্যাল দিতেন, বিলির আগে কাউকে তেমনটা করতে দেখা যায়নি। কিন্তু মহারাষ্ট্রের একটি স্থানীয় টুর্নামেন্টে সম্প্রতি যা দৃশ্য দেখা গিয়েছে। তা দেখে আশ্চর্যই হতে হয়।

ভিডিয়োটি দেখুন:

টুর্নামেন্টের নাম পুরান্দার প্রিমিয়ার লিগ। খেলা চলাকালীন বোলার ওয়াইড বল করায়, আম্পায়ারের সিগন্যাল দিতে কিছুটা সময় লাগছিল। তিনি পিছনে ঘুরে ঠিক কী করতে চাইছেন, কেউই বুঝতে পারছিলেন না। কিন্তু তারপরেই যা ঘটল, তা এক কথায় অবিশ্বাস্য। আম্পায়ার মাটির মধ্যে একেবারে যোগাসনের কায়দায় মাথা নীচে এবং দু’পা উপরে করে ওয়াইড সিগন্যাল দিলেন।

নেটিজেনদের এই ভিডিয়ো দেখে হাসতে হাসতে বলা চলে এক প্রকার পাগলই হয়ে গেছেন। আম্পায়ারিংয়ে কিছু নতুনত্ব আনতে যে আম্পায়ার মাঠে এমন কিছু করে বসবেন, তা কেউ কল্পনাও করতে পারেননি।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!