Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো দেখে নেটিজ়েনদের প্রায় সকলেই বলেছেন, 'এমন মিষ্টি মুহূর্ত সচরাচর দেখা যায় না।' Rionimesh নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, 'কভি খুশি কভি গম'- এর গানে পোষ্যকে বরণ
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 6:30 PM

অনেক পরিবারেই পোষ্যকে একদম সন্তানের মতোই লালন-পালন করা হয়। আর ভারতীয় পরিবারে এমনই বাড়ির সদস্যকে অভ্যর্থনা জানানোর রীতি-নীতিই বড়ো সুন্দর। আরতি করে, টিকা লাগিয়ে একেবারে রাজকীয় ভাবে বরণ করে নেওয়া হয় অতিথিকে। এবার ঠিক তেমনটাই হয়েছে এক পোষ্য সারমেয়র সঙ্গে। ছোট্ট একটা কুকুর ছানাকে একদম আরতি করে, তার থাবায় টিকা লাগিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই ভিডিয়ো। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো দেখে নেটিজ়েনদের প্রায় সকলেই বলেছেন, ‘এমন মিষ্টি মুহূর্ত সচরাচর দেখা যায় না।’ Rionimesh নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক তরুণী ঘরের দরজার বাইরে ছোট্ট একটা কুকুরছানা কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ওই গোল্ডেন রিট্রিভারের শাবককে আরতি করতে এগিয়ে এসেছেন তরুণীর বাবা। তাঁর হাতে আরতির থালা। সেখান থেকে একরত্তি পোষ্যর পায়ে টিকাও লাগিয়ে দিয়েছেন তিনি।

দেখুন সেই ভিডিয়ো

এরপরই কুকুর ছানাটিকে কোল থেকে নামিয়ে দিয়েছিলেন তরুণী। আর তারপরই সামনে পাতা লাল কার্পেটে পা দিয়ে তরতর করে এগিয়ে ঘরে প্রবেশ করেছে ওই একরত্তি সারমেয় শাবক। দেখে মনে হবে যেন রেড কার্পেটে হেঁটে গৃহপ্রবেশ হয়েছে তার। সবচেয়ে মজার জল ইনস্টাগ্রামের ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে চলছিল ‘কভি খুশি কভি গম’- এর টাইটেল ট্র্যাক। ১০ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডের গান আর ছোট্ট কুকুরের কীর্তিকলাপ দেখে হাসি, মজায় মেতেছেন নেটিজ়েনরা। ওই পরিবার যে দারুণ ভাবে পশুপ্রেমী সেকথাও একবাক্যে স্বীকার করেছেন তাঁরা। এমন সুন্দর করে পোষ্যকে বরণ করে নিতে দেখে ওই পরিবারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেট দুনিয়া

আরও পড়ুন- Viral Video: ভয়ঙ্কর সুন্দর! ভেঙে পড়ছে আগ্নেয় পাহাড়ের চাঁই, ড্রোনের ক্যামেরায় ধরা পড়ল অপূর্ব মুহূর্ত

আরও পড়ুন- Viral Video: গোল্ড ফিশের গলায় আটকে পাতা! কীভাবে উদ্ধার পেল ছোট্ট মাছটি? দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: কোলের সন্তানের আগেই মা বলা শিখল বুদ্ধিমান এই সারমেয়! দেখুন ভিডিয়ো