Viral Video: গোল্ড ফিশের গলায় আটকে পাতা! কীভাবে উদ্ধার পেল ছোট্ট মাছটি? দেখুন ভিডিয়ো

ভাইরাল হওয়া ওই ইউটিউব ভিডিয়োতে দেখা গিয়েছে যে, গলায় আটকে থাকার পাতার মতো জিনসটা বের করে দেওয়ার পরে অ্যাকোয়ারিয়ামের মধ্যে মনের সুখে জলকেলি শুরু করেছে ছোট্ট গোল্ড ফিশটি।

Viral Video: গোল্ড ফিশের গলায় আটকে পাতা! কীভাবে উদ্ধার পেল ছোট্ট মাছটি? দেখুন ভিডিয়ো
অল্পের জন্য রক্ষা পেয়েছে ওই গোল্ড ফিশটি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 5:12 PM

অ্যাকোয়ারিয়ামের শখ যাঁদের রয়েছে, তাঁদের মধ্যে অনেকেই গোল্ড ফিশ বাড়িতে রাখতে পছন্দ করেন। সবসময় যে বড় অ্যাকোয়ারিয়ামই প্রয়োজন, তা কিন্তু নয়। ছোট কাচের জার বা বোলের মধ্যেও রাখা যায় এই গোল্ড ফিশ। সোনালি-কমলা রঙের মিশেলে বড় সুন্দর দেখতে হয় এই মাছদের। সম্প্রতি একটি গোল্ড ফিশের গলাতেই কিছু একটা আটকে গিয়েছিল। বেচারা তখন যায় যায় অবস্থা। কোনওভাবেই শ্বাস নিতে পারছিল না ও ছোট্ট মাছটি। কোনওমতে মুখ হাঁ করে খাবি খাচ্ছিল সে।

শেষ পর্যন্ত একটা চিমটের সাহায্যে গোল্ড ফিশের গলায় আটকে থাকা একটা পাতা জাতীয় জিনিস বের করে আনা হয়েছে। আর তার ফলে প্রাণে বেঁচে গিয়েছে ওই মাছটি। অনুমান, অ্যাকোয়ারিয়ামে ভেসে বেড়ানো এবং খাবার খাওয়ার সময় সম্ভবত কোনও ভাবে মাছটির গলায় আটকে গিয়েছিল ওই পাতা টুকরো। আর তা বের করে দিতেই স্বস্তি পেয়েছি গোল্ড ফিশটি। Luke’s Goldies নামের একটি ইউটিউব চ্যানেল এই ঘটনার ভিডিয়ো শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। যে ব্যক্তি ওই ছোট্ট গোল্ড ফিশের প্রাণ বাঁচিয়েছে, তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজ়েনরা।

দেখুন সেই ভিডিয়ো

ভাইরাল হওয়া ওই ইউটিউব ভিডিয়োতে দেখা গিয়েছে যে, গলায় আটকে থাকার পাতার মতো জিনসটা বের করে দেওয়ার পরে অ্যাকোয়ারিয়ামের মধ্যে মনের সুখে জলকেলি শুরু করেছে ছোট্ট গোল্ড ফিশটি। তার উচ্ছ্বাস দেখেই বোঝা যাচ্ছে যেন দীর্ঘক্ষণ পর স্বস্তি পেয়েছে সে। যে ব্যক্তি চিমটে দিয়ে সযত্নে মাছের গলায় আটকে থাকা পাতা বের করে দিয়েছেন, তাঁকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা। এই ভিডিয়োর ভিউ ইতিমধ্যেই ১১ মিলিয়নের বেশি। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ছোট্ট গোল্ড ফিশটিকে যে বুদ্ধি করে ওই ব্যক্তি প্রাণে বাঁচিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়, বলছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: ভয়ঙ্কর সুন্দর! ভেঙে পড়ছে আগ্নেয় পাহাড়ের চাঁই, ড্রোনের ক্যামেরায় ধরা পড়ল অপূর্ব মুহূর্ত

আরও পড়ুন- Viral Video: কোলের সন্তানের আগেই মা বলা শিখল বুদ্ধিমান এই সারমেয়! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!