Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!
প্রতীকী ছবি

ভয়ঙ্কর একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৬৮ বছরের এক ব্যক্তিকে আক্রমণ করে কুমির। প্রাণটা প্রায় হারাতেই চলেছিলেন সেই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ফিলিপাইন্সে। সে দেশের এক জনপ্রিয় পার্কে কয়েক দিন আগেই ঘটনাটি ঘটে, যা ভাইরাল হয়েছে খুব সম্প্রতি। দুর্ঘটনাচক্রে সেই দিনই ছিল ৬৮ বছরের ওই ব্যক্তির জন্মদিন। আর জন্মদিনে তিনি বেড়াতে গিয়েছিলেন ফিলিপাইন্সের সাগায়ান […]

TV9 Bangla Digital

| Edited By: utsha hazra

Nov 28, 2021 | 7:11 PM

ভয়ঙ্কর একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৬৮ বছরের এক ব্যক্তিকে আক্রমণ করে কুমির। প্রাণটা প্রায় হারাতেই চলেছিলেন সেই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ফিলিপাইন্সে। সে দেশের এক জনপ্রিয় পার্কে কয়েক দিন আগেই ঘটনাটি ঘটে, যা ভাইরাল হয়েছে খুব সম্প্রতি।

দুর্ঘটনাচক্রে সেই দিনই ছিল ৬৮ বছরের ওই ব্যক্তির জন্মদিন। আর জন্মদিনে তিনি বেড়াতে গিয়েছিলেন ফিলিপাইন্সের সাগায়ান দে ওরো শহরের আমায়া ভিউ অ্যামিউজ়মেন্ট পার্কে। সেখানেই তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটে।

ফেসবুকেই এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, পার্কের ভিতরে ছোট্ট একটি পুকুরের দিকে এগিয়ে চলেছে সেই ব্যক্তি। পুকুরের ঠিক আগেই ছিল একটি কচ্ছপও। সেটা তিনি লক্ষ্য করেছিলেন। আর ভেবেছিলেন পুকুরের ভিতরে কুমিরের একটি স্ট্যাচু রয়েছে।

আর সেই ভুল ভাবনাই তাঁর জীবনে বিপদ ডেকে আনল। তিনি গিয়েছিলেন ছবি তুলতে। তাঁরই ছবি ওঠার উপক্রম হয় একটা সময়ে! বরাত জোরে বেঁচে গেলেন ৬৮ বছরের সেই বৃদ্ধ। তবে হ্যাঁ শরীরে আঘাত পেয়েছেন।

১২ ফুট লম্বা কুমিরের আক্রমণ থেকে বেঁচে ফেরাটা মুখের কথা নয়! রক্তাক্ত হয়েছে তাঁর ডান হাত। কারণ সেই হাতেই মরণ কামড় দিয়েছিল কুমিরটি। পরবর্তীতে পার্কের কর্মচারীরা সেই ব্যক্তির শুশ্রুষা করেন।

এই ভিডিয়ো ভাইরাল হয়েছে ঠিকই। তবে তার কমেন্ট সেকশনে উঠে এসেছে সাবধানতার বার্তা। ফেসবুকে ভিডিয়োটি পোস্ট করেছেন রোজেলিও পামিসা আন্তিগা নামের এক মহিলা। প্রায় ৩০ হাজারেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। শেয়ার আরও বেশি। আর লাইকের এক প্রকার বন্যা বয়ে গিয়েছে।

যদিও এই ভিডিয়ো নিয়ে কেউ কেউ সাবধানতার কথা বললেও অনেকে আবার হাসি মজাকিও করেছেন! কেউ কেউ আবার ঘটনাচক্রের দোহাই দিয়ে বলেছেন, ‘জন্মদিনের দিনই এমন মর্মান্তিক ঘটনা!’

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ 

আরও পড়ুন: Viral Video: গোল্ড ফিশের গলায় আটকে পাতা! কীভাবে উদ্ধার পেল ছোট্ট মাছটি? দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: কোলের সন্তানের আগেই মা বলা শিখল বুদ্ধিমান এই সারমেয়! দেখুন ভিডিয়ো

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA