Viral Video: নারকেলের বদলে ফেটে চৌচির নতুন রাস্তা! উত্তরপ্রদেশের রাস্তা উদ্বোধনে এ কী কাণ্ড… দেখুন ভিডিয়ো

রাস্তা নির্মাণে ঠিক কতটা খারাপ সামগ্রী দেওয়া হয়েছে তা নিয়েই প্রশ্ন তুলেছেন নেটিজ়েনরা।

Viral Video: নারকেলের বদলে ফেটে চৌচির নতুন রাস্তা! উত্তরপ্রদেশের রাস্তা উদ্বোধনে এ কী কাণ্ড... দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 9:57 PM

রাস্তা উদ্বোধনের জন্য নারকেল ফাটাতে গিয়েছিলেন বিধায়ক। কিন্তু নারকেল ফাটার বদলে ফেটে গিয়েছে রাস্তাই! সত্যিই এমনটা হয়েছে। উত্তরপ্রদেশের বিজনোর জেলায় এমন দৃশ্য দেখা গিয়েছে। ৭ কিলোমিটার রাস্তা বানানোর জন্য খরচ হয়েছিল ১.১৬ কোটি টাকা। এই রাস্তা উদ্বোধন করতে গিয়েছিলেন বিজেপির বিধায়ক সূচী মৌসম চৌধুরী। বিজনোর সদর বিধানসভার বিধায়ক তিনি। কিন্তু নারকেল ফাটিয়ে রাস্তা উদ্বোধন করতে গিয়েই ঘটে বিপত্তি। নারকেল ফাটার বদলে ফেটে চৌচির হয়ে যায় রাস্তার বেশ কিছুটা অংশ। নতুন রাস্তা, সবে তৈরি হয়েছে, তার এ হেন হাল থেকে বেজায় ক্ষেপে যান বিধায়ক। হতবাক হয়ে যান আশপাশের সকলেও।

সবচেয়ে অদ্ভুত ব্যাপার হল রাস্তা ভেঙে যাওয়ার খবর পেয়েও আধিকারিকদের দল আসতে তিন ঘণ্টা সময় লেগেছিল। ততক্ষণ এলাকা ছেড়ে নড়েননি ওই মহিলা বিধায়ক। ঠায় দাঁড়িয়ে ছিলেন তিনি। তারপর অফিসারদের দল এসে ভাঙা রাস্তার নমুনা সংগ্রহ করে নিয়ে যাওয়ার পর এলাকা ছাড়েন বিজেপি বিধায়ক। স্থানীয় বাসিন্দাদের তিনি আশ্বাস দিয়ে জানিয়েছেন যে, যাঁরা এই কাজের সঙ্গে যুক্ত তাঁদের সকলের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। আপাতত এই ঘটনার তদন্ত শুরু হয়েছে জোরকদমে। এমনকি রাস্তার ভেঙে যাওয়া অংশে বড় গর্ত খুঁড়েও সাহায্য করতে দেখা গিয়েছে তাঁকে। ওই অংশ থেকে তদন্তকারী আধিকারিকরা যাতে সঠিকভাবে অ্যাসফল্টের নমুনা সংগ্রহ করতে পারেন, সেই জন্যই ওই গর্ত খোঁড়া হয়েছে।

এই গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে টুইটারে। এমন কাণ্ড দেখে হতবাক নেটিজ়েনরাও। সকলেই রাস্তা নির্মাণের সামগ্রীর গুণগত মান নিয়ে প্রশ্ন তুলেছেন। সেই সঙ্গে যাঁরা এমন খারাপ উপকরণ ব্যবহার করে রাস্তা নির্মাণ করছেন, সরকার এবং প্রশাসন যেন তাঁদের বিরুদ্ধে যতাহযথ ব্যবস্থা নেয়, সেই আবেদনও জানিয়েছেন তাঁরা। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, এ যাত্রায় না হয় নারকেল ফাটাতে গিয়ে নারকেলের বদলে রাস্তা ফেটে গিয়েছে। ঘটনা শুনে প্রথমে সবার হাসিই পাবে। কিন্তু সত্যিই এমন বিপজ্জনক রাস্তায় বড়সড় বিপদও হতে পারত। ভাগ্য ভাল যে শুরুতেই সমস্ত গন্ডগোল প্রকাশ হয়ে গিয়েছে। বেঁচে গিয়েছেন সাধারণ মানুষ।

আরও পড়ুন- Viral Video: ফুচকার দোকানেও QR কোড, স্ক্যান করলেই বেরোচ্ছে ফুচকা, পছন্দসই টকজলও, ‘অবাক’ মেশিন দেখে নেটপাড়ায় হাসাহাসি!

আরও পড়ুন- Viral Video: জুগনু গানে তাল মিলিয়ে নাচলেন একদল মেডিক্যাল কলেজের ছাত্রী, ভিডিয়ো দেখে মজার কমেন্ট নেটিজেনের…

আরও পড়ুন- Viral Video: ‘লেজ়ি ল্যাড’ গানে স্পাইসজেট এয়ার হস্টেসের উদ্দাম নৃত্য! নেটপাড়ায় মুহূর্তে ভাইরাল