Viral Video: জুগনু গানে তাল মিলিয়ে নাচলেন একদল মেডিক্যাল কলেজের ছাত্রী, ভিডিয়ো দেখে মজার কমেন্ট নেটিজেনের…

লোকে ডাক্তারদের এই নাচের অসম্ভব প্রশংসা করছে। এক নেটিজেন কমেন্ট করেছেন, 'এমন নাচ নাচলে ক্যানসারের রোগীও সুস্থ হয়ে যাবে।'

Viral Video: জুগনু গানে তাল মিলিয়ে নাচলেন একদল মেডিক্যাল কলেজের ছাত্রী, ভিডিয়ো দেখে মজার কমেন্ট নেটিজেনের...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 6:57 PM

ডাক্তারি ছাত্রীরা নিজেদের পড়াশুনোর পাশাপাশি নেটিজেনরা মুগ্ধ হয়ে যাচ্ছেন নেটিজেনরা৷। তাঁদের স্টেপস দেখে লোকে অবাক। সোশ্যাল মিডিয়ায় এক এক সময় এক একটা ট্রেন্ড আসে। সেই ট্রেন্ড অনুযায়ি তৈরি হয় বিভিন্ন ভাইরাল ভিডিয়ো। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি চ্যালেঞ্জ তৈরি হয়েছে। এই মুহূর্তে ইনস্টাগ্রামে এমন একটা চ্যালেঞ্জ রয়েছে। যার নাম #jugnuchallenge। ডাক্তারি নিয়ে পড়াশুনো করছেন এমন একদল ডাক্তারি ছাত্রী এখন এই চ্যালেঞ্জে দারুণ পারফর্ম করেছে। ডাক্তারি ছাত্রীরা বাদশহের গান জুগনু ডান্স করেছে। তাঁদের পরণে অ্যাপ্রন এবং চিকিৎসকদের পোশাক এখানে এই ভিডিও ভাইরাল হয়েছে।

বাদশাহের গান জুগনু -র দিওয়ানি তো সারা দুনিয়া। এই গানে ডাক্তারির ছাত্ররা শর্ট রিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পর তার জনপ্রিয়তা হু হু করে বাড়ছে। নেটিজেনরা একদল তরুণীর নাচের ফ্যান হয়ে গেছেন। ইতিমধ্যেই এই ভিডিয়োর লক্ষাধিক ভিউ হয়ে গেছে।

ভিডিয়োটি দেখুন:

ডাক্তারির ছাত্রীরা এই নাচ করছেন আবার একেবারে ইউনিফর্ম পরেই মেতেছেন। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো chinmai_reddyy_নামের অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। এই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। এখন পর্যন্ত ৫০ লক্ষ ভিউ আর ৪ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিয়ো। নাচের এমন অবিরাম তাল সকলেরই চোখ আটকাচ্ছে।

লোকে ডাক্তারদের এই নাচের অসম্ভব প্রশংসা করছে। এক নেটিজেন কমেন্ট করেছেন, ‘এমন নাচ নাচলে ক্যানসারের রোগীও সুস্থ হয়ে যাবে।’ আরেক নেটিজেন আবার লিখেছেন, ‘বাইরে লোক ইঞ্জেকশন লাগানোর জন্য ওয়েট করেছে৷’ এই জুগনু চ্যালেঞ্জ ইনস্টাগ্রামে কিছু মাস আগে শুরু হয়েছে। এতে আকাঙ্খা শর্মা আর বাদশাহের হুক স্টেপস ফলো করছে এই ডাক্তারির ছাত্রীরা।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!