Viral Video: ‘লেজ়ি ল্যাড’ গানে স্পাইসজেট এয়ার হস্টেসের উদ্দাম নৃত্য! নেটপাড়ায় মুহূর্তে ভাইরাল

Lazy Lad Viral Video: 'লেজি ল্যাড' গানে নেচে ব্যাপক ভাইরাল হলেন স্পাইসজেটের এক এয়ার হস্টেস। আপনিও সেই ভিডিয়োটি একবার দেখুন।

Viral Video: 'লেজ়ি ল্যাড' গানে স্পাইসজেট এয়ার হস্টেসের উদ্দাম নৃত্য! নেটপাড়ায় মুহূর্তে ভাইরাল
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 3:54 PM

ফাঁকা ফ্লাইটে ‘মানিকে মাগে হিতে’ গানে নেচে কয়েক দিন আগেই ভাইরাল হয়েছিলেন ইন্ডিগোর এক এয়ার হস্টেস। আর তার পর থেকে বিভিন্ন গানে একাধিক বিমানের এয়ার হস্টেসদের নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এমন আরও একটি নাচের ভিডিয়ো ভাইরাল হল।

এবার যে এয়ার হস্টেসের নাচের ভিডিয়ো ভাইরাল হল, তিনি স্পাইসজেটে কর্মরত। সেই এয়ারহস্টেসের নাম উমা মীনাক্ষি। এর আগেও তিনি ভাইরাল হয়েছিলেন। তবে সে বার ছিল অন্য একটি গানে। তখন নবরাই মাঝি গানে তিনি ভাইরাল হয়েছিলেন। আর এবার নেটিজেনদেন মন জিতলেন অন্য এক গানে। মুহূর্তের মধ্যে ভাইরাল হল সেই ভিডিয়ো।

উমা মীনাক্ষির যে নতুন ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে তিনি ‘লেজি ল্যাড’ গানে নাচছেন। প্রসঙ্গত, বিগত কয়েক দিন ধরেই ‘লেজি ল্যাড’ গানের সঙ্গে নেচে অনেকেই ভাইরাল হয়েছেন। বহু মানুষের পছন্দ হয়েছে গানটি। কয়েক দিন আগে একটি চ্যালেঞ্জও শুরু হয়। বহু মানুষ ‘লেজি ল্যাড’ গানটিতে নেচে দেখানোর চ্যালেঞ্জও অ্যাক্সেপ্ট করেছেন। তবে উমা মীনাক্ষি যা কাণ্ড ঘটালেন, তাতে মন জিতে নিয়েছেন নেটাগরিকদের।

দেখুন ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Uma Meenakshi (@yamtha.uma)

ভিডিয়োটি প্রায় ৫৩ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। শেয়ারও করেছেন বহু মানুষ। তবে যাঁরাই শেয়ার করেছেন, তাঁরাই উমার জন্য কিছু পজিটিভ কমেন্টও লিখেছেন। একজন ইউজার লিখছেন, ‘বাহ! অসাধারণ নাচের পারফরম্যান্স!’ আর একজন আবার লিখলেন, ‘দুর্দান্ত’। আর সব মিলিয়ে লেজ়ি ল্যাড গানে উমার এই পারফরম্যান্স এখন নেটপাড়ার হটকেক!

আরও পড়ুন: Viral Video: বিয়ার ক্যানে মাথা ঢুকে বিপত্তি, বিশেষজ্ঞদের আপ্রাণ চেষ্টায় প্রাণ বাঁচল ৪ ফুট লম্বা কেউটের

আরও পড়ুন: Viral Video: রাতের আকাশে রহস্যজনক আলো! দেখা গেল জম্মু-কাশ্মীর ও পাঞ্জাবে, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: রান্নাঘরে উঁকিঝুঁকি বিড়ালের, চালু ছিল টোস্টার, কী হল তারপর… ভিডিয়ো দেখলে হাসবেন আপনিও