Viral Video: রান্নাঘরে উঁকিঝুঁকি বিড়ালের, চালু ছিল টোস্টার, কী হল তারপর… ভিডিয়ো দেখলে হাসবেন আপনিও

Reddit- প্রথমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তারপর সেখান থেকে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমে। ক্রমশ বাড়ছে লাইক আর ভিউয়ের সংখ্যা। বিভিন্ন মজার কমেন্টও করেছেন নেটিজ়েনরা। 

Viral Video: রান্নাঘরে উঁকিঝুঁকি বিড়ালের, চালু ছিল টোস্টার, কী হল তারপর... ভিডিয়ো দেখলে হাসবেন আপনিও
টোস্টার পরিদর্শনের গুটি গুটি পায়ে এগোচ্ছে বিড়ালটি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 5:43 PM

টোস্টারে পাঁউরুটি সেঁকা হয়ে গেলে বেশ অদ্ভুত ভাবেই উপরে উঠে আছে। সামান্য আওয়াজ করার পর পাঁউরুটির পিস এমনভাবে উপরের দিকে উঠে আসে মনে হয় যেন তলায় স্প্রিং লাগানো রয়েছে। আর এই টোস্টার নিয়েই এবার হয়েছে এক আজব কাণ্ড। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, রান্নাঘরে হেঁটে বেড়াচ্ছে একটি বিড়াল। সেখানে একটি টোস্টারও রাখা রয়েছে। তার চারদিকে আবার ঘেরা রয়েছে। আর সেই ঘেরা জায়গায় রেলিংয়ের উপর দিয়েই দিব্যি হাঁটছে একটি বিড়াল।

আচমকাই টোস্টার থেকে সেঁকা পাঁউরুটি উপরে উঠে এসেছিল। আর ওই আওয়াজ এবং আচমকা টোস্টার চালু হওয়ায় চমকে গিয়ে ভয়ে একেবারে রেলিং থেকে নীচেই পড়ে গিয়েছে বিড়ালটি। কোনও চোট, আঘাত পায়নি সে। কিন্তু আচমকা তার পরে যাওয়ার ভঙ্গি দেখে হাসির রোল উঠেছে নেট মাধ্যমে। Reddit- প্রথমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তারপর সেখান থেকে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমে। ক্রমশ বাড়ছে লাইক আর ভিউয়ের সংখ্যা। বিভিন্ন মজার কমেন্টও করেছেন নেটিজ়েনরা।

দেখুন সেই মজার ভিডিয়ো

সুসজ্জিত রান্নাঘর দেখেই বোঝা যাচ্ছে যে সেখানে রান্না করার যাবতীয় মেশিন বেশ আধুনিক। বেশ সুন্দর করে পার্টিশন দিয়ে সাজানোও হয়েছে রান্নাঘরে। রাখা হয়েছে স্টিল রঙের একটি অটোম্যাটিক আধুনিক টোস্টার। পাঁউরুটি সেঁকা হলে যন্ত্রই মানুষকে জানান দেবে যে কাজ হয়ে গিয়েছে। কিন্তু এই টোস্টার যে চালু রয়েছে তা বোধহয় বুঝতে পারেনি ওই বিড়ালটি। তাই রেলিংয়ের উপর ‘ক্যাট ওয়াক’ করার সময় একটু মনযোগ দিয়ে খুঁটিয়ে দেখতে গিয়েছিল যে ওই যন্ত্র আসলে কী। তার ফলেই ঘটেছে এই কাণ্ড।

ধূসর রঙের বিড়ালটি রেলিং থেকে একটু ঝুঁকে টোস্টারের কাছে মাথা নামাতেই শব্দ করে দুটো পাঁউরুটি উপরে উঠে এসেছিল। আর এই ঘটনায় বিড়ালটি এমন চমকে গিয়েছে যে সটান নীচেই পড়ে গিয়েছে। যন্ত্র যে এ ভাবে পাঁউরুটি সেঁকে বের করে দেয় আপনাআপনি তা নির্ঘাত আন্দাজ ছিল বিড়ালটির। তাই বেশ ঘাবড়ে গিয়েছিল সে। আর তার ফলেই টাল সামলাতে না পেরে পড়ে গিয়েছে বিড়ালটি।

আরও পড়ুন- Viral Video: বিড়ালের পিঠে চড়ে রাস্তা পার হচ্ছে বাঁদর ছানা! দেখুন মজার ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ঢেকুর তুলে বিশ্ব রেকর্ড! সবচেয়ে জোরে আওয়াজ করে ঢেকুর তুলে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন অস্ট্রেলিয়ার যুবক

আরও পড়ুন- Viral Video: ফের ভাইরাল স্যান্ডি সাহা! এবার গায়ে বাদামের খোলা জড়িয়ে ‘বাদাম বাদাম’ গানে অদ্ভুত নাচ তাঁর…