Viral Video: বিড়ালের পিঠে চড়ে রাস্তা পার হচ্ছে বাঁদর ছানা! দেখুন মজার ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, বিড়ালটি কিন্তু খুব বেশি জোরে ছুটছে না। বরং আস্তে আস্তেই এগোচ্ছে যাতে কোনওভাবে বাঁদর ছানাটি পিঠ থেকে পড়ে না যায়।

Viral Video: বিড়ালের পিঠে চড়ে রাস্তা পার হচ্ছে বাঁদর ছানা! দেখুন মজার ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 4:02 PM

যাঁরা বিড়াল পোষেন, তাঁরা বেশিরভাগ সময়েই বলে থাকেন মার্জার প্রজাতি নিজের মর্জির মালিক। মোটেই কাউকে পাত্তা দেয় না। আপন মর্জিতে চলতে ভালবাসে তারা। কুকুরদের মতো অতটা বাধ্য পোষ্য বিড়াল নয়। কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়ায় এমন অনেক বিড়ালের ভিডিয়ো দেখা যায়, যেখানে দিব্যি অন্য প্রাণীর সঙ্গে বিশেষ করে পাখি বা কুকুরের সঙ্গে মানিয়ে গুজিয়ে নেয় বিড়াল। তাদের ‘মিষ্টি মুহূর্ত’- এর এইসব ভিডিয়ো দেখে আনন্দ পান নেটিজ়েনরা।

এবার তেমনই এক মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দেখা গিয়েছে, পিঠে এক ছোট্ট বাঁদরছানাকে বসিয়ে রাস্তা পার করিয়ে দিচ্ছে একটি বিড়াল। Reddit- এ প্রথম ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। পশুপ্রেমীদের এই ভিডিয়ো যে মনে ধরবে তা বলার অপেক্ষা রাখে না। ভিডিয়োতে দেখা গিয়েছে, বিড়ালটি কিন্তু খুব বেশি জোরে ছুটছে না। বরং আস্তে আস্তেই এগোচ্ছে যাতে কোনওভাবে বাঁদর ছানাটি পিঠ থেকে পড়ে না যায়। অন্যদিকে, বাঁদরটিও বেশ নিশ্চিন্তে বিড়ালটিকে জড়িয়ে তার পিঠের উপর শুয়ে রয়েছে।

দেখুন সেই মজার ভিডিয়ো

ভিডিয়ো দেখলে মনে হবে যেন মাঝে মাঝেই এই বিড়ালের পিঠে চড়ে সফরে বেরোয় বাঁদর ছানাটি। তাই ভরসা রয়েছে অগাধ। বিড়ালটি যখন রাস্তা পার হচ্ছিল তখন আবার বাঁদর ছানাটিও মাথা ঘুরিয়ে এদিক ওদিক দেখে নিচ্ছিল। ভাবটা এমন যেন প্রয়োজনে নিজের বাহনকে সতর্ক করতে পারে। অন্যদিকে রাস্তা দিয়ে একদম রাজা-মহারাজার মতো গটগট করে চলছিল বিড়ালটিও। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। নেটিজ়েনদেরও বেজায় পছন্দ হয়েছে এই বিড়াল-বাঁদরের জুটিকে। অনেকে তো আবার বিড়ালটিকে ‘ক্যাট-ট্যাক্সি’ বলেও ডাকছেন।

আরও পড়ুন- Viral Video: ঢেকুর তুলে বিশ্ব রেকর্ড! সবচেয়ে জোরে আওয়াজ করে ঢেকুর তুলে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন অস্ট্রেলিয়ার যুবক

আরও পড়ুন- Viral Video: ফের ভাইরাল স্যান্ডি সাহা! এবার গায়ে বাদামের খোলা জড়িয়ে ‘বাদাম বাদাম’ গানে অদ্ভুত নাচ তাঁর…

আরও পড়ুন- Viral Video: বিমানবন্দরে ফুলের তোড়া আর কার্ড হাতে মাকে অর্ভ্যথনা জানাতে এল ছেলে, কপালে জুটল জুতোপেটা !