Viral Video: বিমানবন্দরে ফুলের তোড়া আর কার্ড হাতে মাকে অর্ভ্যথনা জানাতে এল ছেলে, কপালে জুটল জুতোপেটা !

Mom-son relationship: 'আমরা তোমায় মিস করেছি' শুনেই, চপ্পল হাতে ছেলেকে পেটাতে এলেন মা! কেন এমন ঘটনা ঘটালেন তিনি?

Viral Video: বিমানবন্দরে  ফুলের তোড়া আর কার্ড হাতে মাকে অর্ভ্যথনা জানাতে এল ছেলে, কপালে জুটল জুতোপেটা !
এই প্ল্যাকার্ড দেখেই ছেলেকে পেটাতে আসেন মা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 7:11 PM

ইন্টারনেটে প্রতিদিন নানা রকম ভিজডিয়ো ভাইরাল হয়। তার মধ্যে কিছু যেমন থাকে নিছকই মজার আবার কিছু ভিডিয়ো থাকে শিক্ষনীয়। এই দুই রকম ভিডিয়ো ছাড়াও আরও একরকম ভিডিয়ো থাকে যা দেখে নিজেদের ক্ষোভ, প্রতিবাদ উগরে দেন নেটিজেররা। মা-এর সঙ্গে সন্তানের সম্পর্ক বরাবরই বিশেষ। তাঁদের দেখেই বড় হয় বাচ্চারা। এছাড়াও সব বাবা-মাই তাঁর সন্তানকে আগলে রাখেন। সন্তানের সঙ্গে মজা করার, রাগারাগি করার কিংবা নশাসন করার অধিকার কিন্তু একমাত্র মা-বাবারই রয়েছে। দক্ষিণ এশিয়ায় মা-সন্তানের সম্পর্ক আবার অন্যরকম।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিয়ো থেকে এমন ঘটনাই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ বলেছেন আদিখ্যেতা, কেউ আবার তাকে অতিরিক্ত ভালবাসা বলেও তুলনা করেছেন। পাকিস্তানের বাসিন্দা আনোয়ার জিবাভির এই ভিডিয়ো কিন্তু নানা রকম প্রশ্ন তুলেছে নেটিজে়নদের মনে। কেউ যেমন মজার ছলে দেখেছেন তেমনই আবার কেউ কেউ শিক্ষা-রুচি নিয়েও প্রশ্ন তুলেছেন। ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে আগমন গেটের (arrival gate) বাইরে প্ল্যাকার্ড হাতে নিয়ে হেঁটে যাচ্ছেন এক যুবক।

আর সেই প্ল্যাকার্ডে লেখা, ‘আমরা তোমায় খুব মিস করেছি’। সঙ্গে হাতে সুন্দর একটি ফুলের তোড়া, তার উপর রয়েছে মিষ্টি একটা কার্ডও। আনোয়ারের মা যখন বিমান বন্দর থেকে তাঁর ব্যাগপত্র নিয়ে বেরিয়ে আসছিলেন, ওই প্ল্যাকার্ড হাতে ছেলেকে দেখে কিছু সময়ের জন্য তিনি থমকে যান। আর তারপরই ব্যাগ থেকে চপ্পলজোড়া বের করে সবার মাঝেই ছেলেকে পেটাতে উদ্যত হন।

ছেলে-মায়ের খুনসুটিতে তখন ওই গেটের সামনেই যেন তৈরি হয়েছে ঘরোয়া পরিবেশ। এরপরই অবশ্য একে অপরকে জড়িয়ে ধরেন। কিন্তু সেই দৃশ্য দেখে তখন বিমানবন্দরে হাসির রোল। এই ভিডিয়ো দেখে যেমন সকলেই মজা পেয়েছেন, তেমনই মা-ছেলের এমন উষ্ণ ভালবাসার দৃশ্য মন জিতে নিয়েছে উপস্থিত জনতার।

View this post on Instagram

A post shared by Anwar Jibawi (@anwar)

মজার এই ভিডিয়োতে ইন্সটাগ্রামে লাইকের সংখ্যা ৬০ লক্ষ ছাড়িয়েছে। প্রায় এক কোটি ৩০ লক্ষ মানুষ এই মজার ভিডিয়োটি দেখেছেন। মজার সঙ্গে এই ভিডিয়ো যে মন ছুঁয়ে গিয়েছে সেই কথারো উল্লেখ করেছেন অনেকে। আবার সোশ্যাল মিডিয়ায় যে একদল ভেকধারী নিন্দুক থাকে তারা অবশ্য বিষয়টি সোজা ভাবে নিতে পারেনি। অন্যরকম সন্দেহের গন্ধ খুঁজে পেয়েছে তারা। তবে অনেকে আবার আনোয়ারের মায়ের কথাও ভেবেছেন। মজার ছলেই লিখেছেন, ‘মা ভাবছেন নিশ্চয় আমি যখন বাড়িতে ছিলাম না ছেলে কোনও কুকাজ করেছে। হয় আমার সাধের ফুলদানি ভেঙে ফেলেছে কিংবা কাপড় ছিঁড়ে ফেলেছে। যে কারণে মন গলাতেই ফুলের তোড়া আর কার্ড হাতে সটান হাজির বিমানবন্দরে’।

তবে সব মিলিয়ে ভিডিয়ো যে নেটিজেনদের খুবই পছন্দ হয়েছে তা কিন্তু বেশ টের পাওয়া গিয়েছে এই ভিডিয়োর ভিউজ দেখেই।