Viral Video: ফের ভাইরাল স্যান্ডি সাহা! এবার গায়ে বাদামের খোলা জড়িয়ে ‘বাদাম বাদাম’ গানে অদ্ভুত নাচ তাঁর…

স্যান্ডি নিজের গোটা মুখে কখনও গেঁদা ফুল কখনও পাতায় সাজিয়ে লাইভে এসে কথা বলেছেন একটু মজার ছলে। যা ই করেছেন, তাতেই ভাইরাল হয়েছেন তিনি।

Viral Video: ফের ভাইরাল স্যান্ডি সাহা! এবার গায়ে বাদামের খোলা জড়িয়ে 'বাদাম বাদাম' গানে অদ্ভুত নাচ তাঁর...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 1:35 PM

বই পাড়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার আনাচ কানাচ, প্রতিটা জায়গাই স্যান্ডি সাহার নামটা শুনেছে। কন্টেন্ট ক্রিয়েটার হিসেবে ক্রিয়েটিভিটিতে তাঁর সম্পূর্ণ স্বাধীনতা রয়েছে। এই কথা ভেবেই স্যান্ডি প্রথম একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ‘গাঁদা গাঁদা’! এর পর ‘পাতা পাতা’ অনেক ভিডিয়ো এসেছে। কি ছিল সেই সব ভিডিয়োতে তা কম বেশি আমরা।

ফের একবার ভাইরাল হয়েছেন স্যান্ডি সাহা। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে তিনি পারপেল পোশাক পরে ‘কুসু কুসু’ গানে নাচছেন। মাথায় কাগজের মুকুট ওড়না। সে একেবারে অন্য রকম রূপে ধরা দিয়েছেন তিনি। যা সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। কমেন্ট করেছেন। অনেকেই স্যান্ডির এই মজা বেশ পছন্দ করেন।

ভিডিয়োটি দেখুন:

স্যান্ডি নিজের গোটা মুখে কখনও গেঁদা ফুল কখনও পাতায় সাজিয়ে লাইভে এসে কথা বলেছেন একটু মজার ছলে। যা ই করেছেন, তাতেই ভাইরাল হয়েছেন তিনি। এর পর মশার ধূপের কয়েল থেকে আর কত কি নিয়ে যে তিনি এভাবে লাইভে এসেছেন তার ইয়ত্তা নেই।

এভাবেই বারবার ভাইরাল হয়েছেন স্যান্ডি। কিছুদিন আগেই স্যান্ডি ক্যাব ভাড়া করে গিয়েছিলেন মা ব্রিজে। সেখানে গিয়ে ভিডিয়ো বানিয়েছিলেন। মা ব্রিজে ওইভাবে পাড় হয়ে ভিডিয়ো বানাতে দেখে অনেকেই চটে ছিলেন স্যান্ডির ওপর।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!