Viral Video: এবার টক জল থেকে শুরু করে ফুচকা সবই হাতে তুলে দেবে এই রোবট, বিস্তারিত জানতে ভিডিয়োটি দেখুন…

গোবিন্দ বলেন, মেশিনটি সম্পূর্ণরূপে ভারতে তৈরি করা হয়েছে ক্লাউড প্রযুক্তি ব্যবহার করে।এখন ভাইরাল হওয়া ভিডিয়োতে, ইঞ্জিনিয়ার ব্যাখ্যা করেছেন যে গ্রাহককে কেবল QR কোড স্ক্যান করতে হবে এবং ২০ টাকা পেমেন্ট করতে হবে।

Viral Video: এবার টক জল থেকে শুরু করে ফুচকা সবই হাতে তুলে দেবে এই রোবট, বিস্তারিত জানতে ভিডিয়োটি দেখুন...


যদিও অভিনব রেস্তোঁরা এবং ক্যাফেগুলি এখন ভারতের প্রতিটি অংশে পাওয়া যায়, তবে ভারতে রাস্তার খাবারের মধ্যে যে আকর্ষণ আছে তা আর কোথাও নেই। যদিও, কোভিড মহামারী রাস্তার খাবারের স্বাস্থ্যবিধি এবং সামগ্রিক সুরক্ষা সম্পর্কে অনেক লোককেই নতুন করে ভাবিয়ে তুলেছে।

গোলগপ্পা বা ফুচকা উত্তর ভারতের সবচেয়ে জনপ্রিয় স্ট্রিট ফুড ডিশগুলির মধ্যে একটি। কিন্তু মহামারীর পর থেকে, লোকেরা রাস্তার পাশে রাস্তার বিক্রেতাদের থেকে স্ন্যাক্স উপভোগ করতে দ্বিধা বোধ করছে। কিন্তু, এই নতুন চিন্তা ভাবনা আপনার যাবতীয় ভাবনা বদলে দিতে পারে।

দিল্লির একজন ব্যক্তি সঠিক স্বাস্থ্যবিধি এবং নিরাপত্তা সহ সমস্ত স্ট্রিট ফুড প্রেমীদের জন্য গোলগাপ্পা বা ফুচকার পরিবেশনের একটি নতুন এবং উন্নত উপায় নিয়ে এসেছেন। একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গেছে একজন ব্যক্তি তার সাম্প্রতিক আবিষ্কারটি প্রদর্শন করেছেন। যা রাস্তার বিক্রেতাকে একটি রোবট দিয়ে প্রতিস্থাপন করে দিয়েছে। অর্থাৎ, ফুচকা আপনি খাবেন ঠিকই কিন্তু তা কোনও মানুষ দেবে না আপনাকে।

ভিডিয়োটি দেখুন:


যন্ত্রটির স্রষ্টা গোবিন্দ একজন রোবোটিক্স ইঞ্জিনিয়ার। ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁর নতুন আবিষ্কার যা একটি চকচকে হলুদ রোবট, ফুচকা পরিবেশন করছে। গোবিন্দ বলেন, মেশিনটি সম্পূর্ণরূপে ভারতে তৈরি করা হয়েছে ক্লাউড প্রযুক্তি ব্যবহার করে।এখন ভাইরাল হওয়া ভিডিয়োতে, ইঞ্জিনিয়ার ব্যাখ্যা করেছেন যে গ্রাহককে কেবল QR কোড স্ক্যান করতে হবে এবং ২০ টাকা পেমেন্ট করতে হবে। তারপরে মেশিনটি স্যানিটাইজার এবং মুখরোচক ফুচকার একটা বাক্স বিতরণ করে। যন্ত্রটি ফুচকার জলের চারটি সুস্বাদু স্বাদও দিতে সক্ষম।

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রায় ৮ লক্ষ ভিউ এবং ৪২ হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে এই ভিডিয়ো। ভিডিয়োটিতে নেটিজেনদের মন্তব্যের একটি স্ট্রিংও রয়েছে যারা ইঞ্জিনিয়ারের সৃজনশীলতা এবং উদ্ভাবনী ক্ষমতা দেখে বেশ মুগ্ধ। ভিডিওটিতে একটি মন্তব্য লেখা হয়েছে যেখানে বলা হয়েছে, ‘তারা আমাদের রাস্তার খাবার এবং প্রযুক্তিকে পরবর্তী স্তরে নিয়ে যাচ্ছে।’ অন্য একজন ইউজার বলেছেন, ‘আমি সত্যিই হতবাক! আপনার উদ্ভাবনের প্রশংসা করি।’

আরও পড়ুন: Viral Video: ১৯তলা থেকে পা পিছলে পড়ে গেলেন ৮২ বছরের এক মহিলা! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: Viral Video: বিদেশিনীর সঙ্গে সলমন খানের গানে কোমর দোলালেন বৃদ্ধ! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Click on your DTH Provider to Add TV9 Bangla