Viral Video: বিদেশিনীর সঙ্গে সলমন খানের গানে কোমর দোলালেন বৃদ্ধ! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

সলমন খানের বিখ্যাত সিনেমা 'পেয়্যার কিয়া তো ডারনা'র সেই 'ওহ ও জানে জানা না' গানটা নিশ্চয়ই মনে আছে? ৯০ দশকের বেশ জনপ্রিয় গান এটি। তবে এই গানেই নেচে নেটিজেনদের নজর কাড়লেন এক ষাটোর্দ্ধ বৃদ্ধা।

Viral Video: বিদেশিনীর সঙ্গে সলমন খানের গানে কোমর দোলালেন বৃদ্ধ! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
দেখুন সেই নাচের ভিডিয়ো

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে বিভিন্ন ধরনের ভিডিয়ো। তার মধ্যে কিছু রয়েছে ‘সিরিয়াস’ টাইপ। আবার কিছু তৈরি করা হয়েছে ইউজারদের নিছক আনন্দ দেওয়ার উদ্দেশ্যে। তবে এমন মজার ভিডিয়ো কমই রয়েছে যা আপনি বার বার দেখতে চাইবেন। তবে বর্তমানে এমনই এক মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখার পর আপনি আর স্ক্রোল ডাউন করবেন না পেজ।

সলমন খানের বিখ্যাত সিনেমা ‘পেয়্যার কিয়া তো ডারনা’র সেই ‘ওহ ও জানে জানা না’ গানটা নিশ্চয়ই মনে আছে? ৯০ দশকের বেশ জনপ্রিয় গান এটি। তবে এই গানেই নেচে নেটিজেনদের নজর কাড়লেন এক ষাটোর্দ্ধ বৃদ্ধা। তবে তিনি যেটা করেছেন তার জন্য সলমন খানের থেকে বেশি ‘সাহস’ থাকা জরুরি আর তার সঙ্গে দরকার মনের আনন্দ।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গেছে এক বিদেশিনীর সঙ্গে কোমর দোলাচ্ছেন ওই ষাটোর্দ্ধ বৃদ্ধা। আর ব্যাকগ্রাউন্ডে চলছে ‘ওহ ও জানে জানা না’। আর তাঁদের দুজনের নাচ বেশ এনজয় করছেন আশেপাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা। এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে না, তা কখনও হয়? যথারীতি এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ভাইরাল হতে শুরু করে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভাল হোক বা মন্দ, মনের জোরই এখানে প্রশংসা লাভ করেছে। সোশ্যাল মিডিয়ার বহু মানুষই এই ভিডিয়োটিকে সহৃদয়ে গ্রহণ করেছেন। সুধিরাদানদোটিয়া নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। তাঁর সঙ্গে সুধিরা এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, “দেশী কে আন্দাজ কে আগে বিদেশী ভি ফিকা”। যার বাংলা অর্থ হল, দেশীদের স্টাইলের সামনে বিদেশিরাও বিবর্ণ।

ভিডিয়োটি ইতিমধ্যেই পাঁচশোর বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। তার সঙ্গে রয়েছে কমেন্টও। একজন বলেছেন যে আমি এই ভিডিয়োটি পছন্দ করেছি। এর ওপারে বার্ধক্যের প্রতিভা দেখে কেউ কেউ অবাক। টুইটারে কেউ কেউ হাসার ইমোটিকন পাঠাচ্ছেন আবার কেউ কেউ হৃদয় এবং প্রেমময় ইমোটিকন পাঠিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন: Viral Video: বারাণসীর এক ঘাটে ইংরেজি ভাষায় কথা বলে নজর কাড়লেন এক মহিলা! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: Viral Video: মেঘ নাকি তুলোর বল? আর্জেন্তিনার আকাশে অস্বাভাবিক মেঘদলের আঁকিবুকি মন জিতল নেটাগরিকদের!

আরও পড়ুন: Viral Video: মাত্র ১৩ বছরেই তড়কা দিয়ে চিলি পট্যাটো বানিয়ে নেটিজেনদের মন জিতে নিয়েছে এই বালক! ইউটিউবে ভিউজ় ৪০ লক্ষ পার…

Click on your DTH Provider to Add TV9 Bangla