Viral Video: বারাণসীর এক ঘাটে ইংরেজি ভাষায় কথা বলে নজর কাড়লেন এক মহিলা! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

এই ভিডিয়োতে মহিলাটিকে দেখলে আপনিও বিশ্বাস করতে পারবেন না যে। তিনি এত ভাল ইংরেজি বলতে পারেন। ভিডিয়োটি ভাইরাল হতেই ইন্টারনেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন এই নারী।

Viral Video: বারাণসীর এক ঘাটে ইংরেজি ভাষায় কথা বলে নজর কাড়লেন এক মহিলা! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
বারাণসী ঘাটের সেই মহিলা


যা দেখা যায় তা হয় না এবং যা হয় তা প্রায়ই দেখা যায় না। আপনি এই দ্বিধা যুক্ত প্রবাদটি বহুবার শুনেছেন। অনেক সময় মানুষের দিকে তাকালেও ধারণা পাওয়া যায় না যে, তাদের ভেতরে কী প্রতিভা লুকিয়ে আছে। এই জন্যই বলা হয় যে, শুধু দেখে কাউকে নিয়ে কোনও কিছু অনুমান করা উচিত নয়। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিয়োয় বারাণসীতেও তেমনই কিছু দেখা গেল।

কয়েক দিন যাবৎ বেঙ্গালুরুর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে, রাস্তায় বসে থাকা এক মহিলা ক্রমাগত ইংরেজি ভাষায় কথা বলছে। একই কান্ড ঘটল বারাণসীর এক ঘাটে। এই ভিডিয়োতে মহিলাটিকে দেখলে আপনিও বিশ্বাস করতে পারবেন না যে। তিনি এত ভাল ইংরেজি বলতে পারেন। ভিডিয়োটি ভাইরাল হতেই ইন্টারনেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন এই নারী।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভিডিয়োটি ফেসবুকে শেয়ার করেছেন শারদা অবনীশ ত্রিপাঠি নামে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। এই ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে জানা গিয়েছে যে তিনি দক্ষিণ ভারত থেকে কম্পিউটার সায়েন্সে স্নাতক করেছেন। তাঁর নাম স্বাতী এবং তিনি থাকেন আশি ঘাটে। তাঁর শরীরের ডান দিক সম্পূর্ণ অবশ হয়ে গেছে এবং পেটের তাগিদে তাঁকে ভিক্ষা করতে হচ্ছে।

এই একই ভিডিয়ো রাদার বাবা নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিয়ো থেকে জানা গিয়েছে। স্বাতী নামক ওই মহিলা তাঁর শিশুর জন্ম দেওয়া সময় তাঁর ডান দিন প্যারালাইজ হয়ে যায়। তারপর থেকেই তাঁর জীবনে নানা পরিবর্তন আসতে শুরু করে। আর এখন তাঁর কাছে ভিক্ষা করা ছাড়া কোনও উপায় নেই।

ভাইরাল হওয়া ভিডিয়োতে, স্বাতী বলেন যে অনেকে তাঁকে দেখে মনে করেন যে, সে মানসিকভাবে অসুস্থ, কিন্তু সে বলে যে এরকম কিছুই নেই, তাঁর কম্পিউটারের ভাল জ্ঞান আছে। ভিডিয়োর শেষে, তিনি বলেছিলেন যে তিনি একটি চাকরি পেতে চান এবং সেই চাকরির মাধ্যমে তিনি তার জীবনকে আরও ভাল করতে পারেন।

এই ভিডিয়োটি বহু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অনেক পছন্দ করছেন। এখনও অবধি এই ভিডিয়োটি ৫০ হাজারেরও বেশি মানুষের ‘লাইক’ পেয়েছেন। ভদ্রমহিলার ইংরেজি এবং কথা বলার ধরন দেখে সবাই প্রশংসা করেছেন তাঁর।

আরও পড়ুন: ট্রাফিকের লাল সিগন্যাল না মানার ভয়ঙ্কর পরিণতি, উড়ে এসে এসইউভীর ওপর পড়ল এক গাড়ি… 

আরও পড়ুন: দ্রুত আসতে চলেছে ধোসা তৈরির নতুন টেকনিক! তারই এক ঝলক শোরগোল ফেলল নেটপাড়ায়

আরও পড়ুন: বন্যায় ভেসে যাচ্ছিলেন পুরোহিত, দড়ি বেয়ে তাঁকে জল থেকে টেনে বার করলেই এক ট্রাফিক পুলিশ…

Click on your DTH Provider to Add TV9 Bangla