Viral Video: ট্রাফিকের লাল সিগন্যাল না মানার ভয়ঙ্কর পরিণতি, উড়ে এসে এসইউভীর ওপর পড়ল এক গাড়ি…

ভিডিয়োতে, আমরা একজন পথচারীকেও দেখতে পাচ্ছি, যিনি ঠিক তখনই রাস্তা পার করেছিলেন। তিনি যেখান থেকে হাঁটছিলেন সেখান থেকে উড়ন্ত গাড়িটি ইঞ্চি খানেক দূর দিয়েই পাশ করেছিল।

Viral Video: ট্রাফিকের লাল সিগন্যাল না মানার ভয়ঙ্কর পরিণতি, উড়ে এসে এসইউভীর ওপর পড়ল এক গাড়ি...


কোনো না কোনো সময়ে কোনো সিগন্যালে অপেক্ষা করার সময়, আপনি হয়তো কাউকে লাল আলো অমান্য করতে দেখেছেন। আমরা প্রায়ই চিন্তা করি যে এরকম ঝুঁকি নেওয়ার আদেও কোনও দরকার আছে কি না। আপনার কপাল আপনার পাশে না থাকলে, এই লাল আলো এড়িয়ে চলার অভ্যেসের কারণে সড়ক দুর্ঘটনা ঘটতে পারে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানাপোলিসে সম্প্রতি একটি ভিডিয়োতে আমরা একটি গাড়িকে লাল বাতি অমান্য করার ঘটনা দেখতে পাই। এমনই ভয়াবহ ছিল সেই ঘটনা যে পথচলতি মানুষ থেকে শুরু করে বাকি কিছু গাড়ির ক্ষেত্রেও চরম বিপদ ঘনিয়ে এসেছিল এর জন্য। ঘটনাটি ঘটেছে ১৭ অক্টোবর। ভিডিয়োটি শেয়ার করেছে ইউটিউব চ্যানেল ভাইরাল হগ।

ভিডিয়োটি দেখুন:


দুর্ঘটনাটি একটি ড্যাশক্যামে রেকর্ড হয়েছিল। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে দ্রুতগামী একটি গাড়ি অন্য একটি গাড়ির সঙ্গে ধাক্কা খেয়ে রীতিমতো বাতাসে ভাসতে থাকে। কিছুক্ষণ পর দেখা যায় যে অন্য একটি সাদা রঙের এসইউভির হুডের উপর সেই উড়ন্ত গাড়িটি গিয়ে পড়ে।

ভিডিয়োটির শিরোনাম ছিল, ‘দুর্ঘটনার পরে বাতাসে লাল আলো বাতাসে লঞ্চ হয়ে যায়।’ যার ড্যাশক্যামে ভিডিয়োটি ধরা দেয় তিনি বলেন, ‘এটি আমার পাশের একটি গাড়িতে এসে পড়ে। তার হুডের ওপর গাড়িটি ঘুরতে থাকে। মোট ছ’টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। সৌভাগ্যবশত আমাদের কিছু হয়নি।’

ভিডিয়োতে, আমরা একজন পথচারীকেও দেখতে পাচ্ছি, যিনি ঠিক তখনই রাস্তা পার করেছিলেন। তিনি যেখান থেকে হাঁটছিলেন সেখান থেকে উড়ন্ত গাড়িটি ইঞ্চি খানেক দূর দিয়েই পাশ করেছিল। এখন পর্যন্ত, ভিডিয়োটি ইউটিউবে ১৩,০০০-এর বেশি ভিউ পেয়েছে। এতে অনেকেই কমেন্টও করেছেন।

আরও পড়ুন: Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে ‘PC’- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের

আরও পড়ুন: Viral Video: হঠাৎ দেখা মেলায়, অচেনা দুই শিশুর হাসি-খেলায় মুছল সমাজের বিভাজন, আবেগে ভাসল নেটপাড়া

Click on your DTH Provider to Add TV9 Bangla