Viral Video: বিয়ের আসরে ‘PC’- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের

২০০৫ সালের ছবি 'ব্লাফমাস্টার'। প্রিয়াঙ্কা চোপড়ার বলিউড কেরিয়ারের শুরুর দিকের এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন। আর এই ছবির হিট গান ছিল 'Say Na Say Na'।

Viral Video: বিয়ের আসরে 'PC'- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের
প্রিয়াঙ্কা চোপড়ার 'ব্লাফমাস্টার' ছবির গানে জমিয়ে নাচ করেছেন কনে ও তাঁর বান্ধবীরা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 7:44 PM

বিয়েবাড়ির অনেক মুহূর্তই আজকাল চট করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর ভারতীয়দের বিয়ে মানেই হাজারো অনুষ্ঠান। সাজগোজ থেকে শুরু নাচগান, হইহুল্লোড়— আড়ম্বরের শেষ নেই। তাই ‘ইন্ডিয়ান ওয়েডিং’ আদতে ‘বিগ ফ্যাট’ না হলেও ভাইরাল হওয়ার মতো মুহূর্ত প্রায় সব বিয়েবাড়িতেই পাওয়া যায়। তবে গত কয়েকমাস ধরে ট্রেন্ড ছিল বিয়েবাড়ির বিভিন্ন মজার মুহূর্ত ভাইরাল হওয়ার। কোথায় বর চটে যাচ্ছিলেন বউয়ের উপর। কোথাও বা বিয়ের কনে ক্ষেপে গিয়ে এমন সব কাণ্ড করছিলেন যে তা দেখে হেসে গড়াচ্ছিল নেট দুনিয়া।

তবে এবার ভাইরাল হয়েছে বিয়ের কনের নাচের ভিডিয়ো। বিয়েবাড়িতে নাচগান হইহুল্লোড়ের ভিডিয়ো মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বেশিরভাগ ক্ষেত্রে বর-কনের বন্ধুবান্ধব কিংবা আত্মীয় পরিজনের মশকরা অথবা কোনও বয়স্ক সদস্যের নাচের স্টেপ ভাইরাল হয়ে যায়। তবে এবার তাক লাগিয়েছেন খোদ কনে। প্রিয়াঙ্কা চোপড়ার ছবির গানে তিনি এত সুন্দর নেচেছেন যে নেটিজ়েনদের অনেকেই বলছেন, ‘পিসি’- র অন্তত একবার এই নাচ দেখা উচিত। অনেকে তো সরাসরি মিসেস জোনাসের সঙ্গে তুলনাও টেনেছেন এই তরুণীর। সেই সঙ্গে বলেছেন, ডান্স ফ্লোরে প্রিয়াঙ্কাকে নাকি জমিয়ে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন এই বিয়ের কনে।

দেখুন সেই নাচের ভিডিয়ো

২০০৫ সালের ছবি ‘ব্লাফমাস্টার’। প্রিয়াঙ্কা চোপড়ার বলিউড কেরিয়ারের শুরুর দিকের এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন। আর এই ছবির হিট গান ছিল ‘Say Na Say Na’। সেই গানের তালেই জমিয়ে নাচ করেছেন এই বিয়ের কনে। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবীরা। কনের পোশাক, নাচে স্টেপ, এক্সপ্রেশন— সবই যেন একদম নিখুঁত। ২ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ইনস্টাগ্রামে Israni Photography পেজের তরফে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। বিয়ের কনে এবং তাঁর বান্ধবীরা এত সুন্দর নাচ করেছেন যে কমেন্ট বক্সে তারিফ করতে পিছপা হননি নেটিজ়েনরা। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস… আপনি কি এই নাচ দেখেছেন? প্রশ্ন করেছেন নেটিজ়েনদের অনেকেই।

আরও পড়ুন- Viral Video: হঠাৎ দেখা মেলায়, অচেনা দুই শিশুর হাসি-খেলায় মুছল সমাজের বিভাজন, আবেগে ভাসল নেটপাড়া

আরও পড়ুন- Viral Video: লোহার বেড়ার উপর চড়ে বসল হাতি! কিন্তু কেন? দেখুন মজার ভিডিয়ো 

আরও পড়ুন- Viral Video: কিশোরের গলায় আটকে চিকেন স্যান্ডউইচের টুকরো! বড়সড় বিপদ থেকে রক্ষা পেল কিশোর

আরও পড়ুন- Viral Video: প্যানকেক গলায় আটকে প্রায় মরো মরো অবস্থা! ১০ মাসের শিশুর প্রাণ বাঁচালেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি