Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?

সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে এই ভিডিয়ো। মার্ক জুকারবার্গও কমেন্ট করে লিখেছেন, 'অসাধারণ।' অন্যান্য নেটিজেনরা বিভিন্ন কমেন্টের মাধ্যমে নিজেদের ভাল লাগার কথা জানিয়েছেন। একজন কমেন্ট করেছেন, 'এই ভার্সই শ্রেষ্ঠ ভার্স!'

Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 1:26 PM

মার্ক জুকারবার্গের কোনও পদক্ষেপ নিয়ে খোরাক এই প্রথম নয়। তবে, এখনও পর্যন্ত ফেসবুকের সিইও যে কয়েকটি ভিডিয়োতে খোরাকের পাত্র হয়েছেন, সেগুলোর মধ্যে আইসল্যান্ডের পর্যটন শিল্পের এই ভিডিয়ো আপনাকে হতবাক করবে। মার্ক জুকারবার্গের সঙ্গে আইসল্যান্ডের পর্যটন শিল্প, মিল পাচ্ছেন না তো? তাহলে এই ভিডিয়ো দেখে নিতে হবে আপনাকে।

খুব সম্প্রতি ফেসবুকের কোম্পানির নাম বদলে ‘মেটা’ করেছিলেন মার্ক জুকারবার্গ। সেই নিয়ে বেশ সুন্দর একটা বিজ্ঞাপনও বানিয়েছিলেন তিনি। সেই বিজ্ঞাপনের বিষয়বস্তু ছিল যে এবার থেকে মানুষ সব কিছুই অনুভব করতে পারবেন আরও ভাল ভাবে। মানে, এক কথায়, ভার্চুয়াল রিয়্যালিটির কথা বলেছিলেন তিনি সেই বিজ্ঞাপনে।

ভিডিয়োটি দেখুন:

আইসল্যান্ডের পর্যটন শিল্পের প্রচারের জন্য সম্প্রতি একটি ভিডিয়ো বানানো হয়েছে। সেখানে মার্ক জুকারবার্গের মতো এক ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘আপনি চাইলেই ছুঁয়ে দেখতে পারবেন আইসল্যান্ডের সৌন্দর্য।’ অর্থাৎ, ফেসবুকের মেটাভার্সের অনুরূপ একটি ভিডিয়ো বানিয়েছে এরা। যেখানে বলা হচ্ছে আইসল্যান্ডের অসাধারণ সুন্দর রিয়্যালিটি আপনি খুব সহজেই অনুভব করতে পারবেন, তবে তার জন্য আইসল্যান্ড যেতে হবে আপনাকে।

ভিডিয়োটি এমনভাবে করা হয়েছে যেন মনে হচ্ছে আপনি বাড়ি বসেই আইসল্যান্ড ঘোরার অনুভূতি পাবেন। যেমন করে মেটাভার্সের ভিডিয়োতে রিয়্যালিটির প্রচার করা হয়েছিল। ভিডিয়োটির নামকরণেও রয়েছে খোরাকের সুর। আইসল্যান্ডের এই ভিডিয়োর নাম দেওয়া হয়েছে ‘আইসল্যান্ডভার্স’।

সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে এই ভিডিয়ো। মার্ক জুকারবার্গও কমেন্ট করে লিখেছেন, ‘অসাধারণ।’ অন্যান্য নেটিজেনরা বিভিন্ন কমেন্টের মাধ্যমে নিজেদের ভাল লাগার কথা জানিয়েছেন। একজন কমেন্ট করেছেন, ‘এই ভার্সই শ্রেষ্ঠ ভার্স!’

আরও পড়ুন: Viral Video: বেশ সুন্দর দোলনায় দুলছিলেন, হঠাৎই ভারসাম্য হারিয়ে ফেলেন, তারপরই ভাইরাল সেই দম্পতি…

আরও পড়ুন: Viral Video: স্কুল খোলার আনন্দে স্কুলের গেটের বাইরেই ব্যান্ড বাজিয়ে নাচ বাবা মায়ের, ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন: Viral Video: টিক্কা রসগোল্লা চাট খেয়ে দেখলেন এক ফুড ব্লগার, ইন্সটাগ্রামে ভাইরাল হল তাঁর প্রতিক্রিয়া…