Viral Video: বেশ সুন্দর দোলনায় দুলছিলেন, হঠাৎই ভারসাম্য হারিয়ে ফেলেন, তারপরই ভাইরাল সেই দম্পতি…

দোলনাটি ঝুলন্ত। দম্পতি তাদের 'গ্র্যান্ড এন্ট্রান্স' তৈরি করার সময় অতিথিদের তাঁদের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। কিন্তু, দম্পতি যে দোলনাতে বসেছিলেন বা শূন্যে ভাসছিলেন, সেটায় কোনও কারণে তারা তাদের ভারসাম্য হারিয়ে ফেলেন। তারপরই বিপত্তি।

Viral Video: বেশ সুন্দর দোলনায় দুলছিলেন, হঠাৎই ভারসাম্য হারিয়ে ফেলেন, তারপরই ভাইরাল সেই দম্পতি...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 3:10 PM

একটি হাস্যকর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে একটি অভিনব বিয়ের প্ল্যান একদম মাঠে মারা গেছে। সেই দিনগুলি চলে গেছে যখন ‘বিয়ের এন্ট্রি’ বা স্টেজগুলির জন্য একটি বিশাল আয়োজনের ব্যাপার ছিল না। পটভূমিতে কেবল একটি সাধারণ গান যখন কনে একটি সাধারণ মঞ্চে তার বরের জন্য অপেক্ষা করে। বরের সঙ্গে কনে উড়ে চলে যাওয়ার কোনও পরিকল্পনা করতেন না আগে, মাটিতে পা রেখেই ভেতরের দিকে চলে জেতেন।

আপনি হয়তো বিয়ের অনুষ্ঠানের জন্য ঘূর্ণায়মান মঞ্চ বা দম্পতিরা একটি চাঁদের মত ঝুলন্ত বস্তুর উপর বসে থাকতে দেখেছেন। কিন্তু সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে এই দম্পতি ভিন্ন কিছু চেষ্টা করেছেন। যদিও, তাঁদের এই অনন্য এন্ট্রির প্রচেষ্টা খুব তাড়াতাড়িই বিপর্যয়ে পরিণত হয়েছিল।

ভিডিয়োটি দেখুন:

ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিয়োতে বর এবং কনেকে একটি টেবিলের উপর অভিনব দোলনার মতো প্ল্যাটফর্মে বসে থাকতে দেখা যায়। দোলনাটি ঝুলন্ত। দম্পতি তাদের ‘গ্র্যান্ড এন্ট্রান্স’ তৈরি করার সময় অতিথিদের তাঁদের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। কিন্তু, দম্পতি যে দোলনাতে বসেছিলেন বা শূন্যে ভাসছিলেন, সেটায় কোনও কারণে তারা তাদের ভারসাম্য হারিয়ে ফেলেন।

তারপরই বিপত্তি। দোলনাটি সামনের দিকে কাত হয়ে যায়, যার ফলে তারা নীচে রাখা টেবিলের উপর পড়ে যায়। যদিও নেটিজেনদের ভিডিয়োটি দেখে ভাল হাসি পেয়েছিল, তবে আশা করা যায় যে দম্পতি এই ঘটনায় আহত হননি।

আরও পড়ুন: Viral Video: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

আরও পড়ুন: Viral Video: নিজের মাকে কনের সাজে দেখে বাচ্চা মেয়ে কী এমন মন্তব্য করল যে ইন্টারনেটে শোরগোল পড়ে গেল?

আরও পড়ুন: Viral Video: দোকানে বানানো ‘ফায়ার মোমো’-কে ঘিরে শোরগোল নেটপাড়ায়, অনেকেই পছন্দ করেছেন, অনেকেই করেন নি, আপনার কী মত?