Viral Video: দোকানে বানানো ‘ফায়ার মোমো’-কে ঘিরে শোরগোল নেটপাড়ায়, অনেকেই পছন্দ করেছেন, অনেকেই করেন নি, আপনার কী মত?

এই মাসের শুরুতে ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল। পোস্ট হওয়ার পর থেকে এটি প্রায় ৮১,০০০ লাইক সংগ্রহ করেছে। এই সংখ্যা ক্রমশ বাড়ছে। এতে মানুষের বিভিন্ন কমেন্টও জমেছে।

Viral Video: দোকানে বানানো 'ফায়ার মোমো'-কে ঘিরে শোরগোল নেটপাড়ায়, অনেকেই পছন্দ করেছেন, অনেকেই করেন নি, আপনার কী মত?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 3:12 PM

মোমোর প্রতি মানুষের একটা অটুট ভালবাসা রয়েছে। এই খাবারটা দিনের যে কোনও সময়েই খাওয়া যেতে পারে। অনেকেই আছেন যারা এই খাবারটির ওপরে ভরসা করেই বলা যায় বেঁচে আছেন। এছাড়াও ইন্টারনেট বিভিন্ন ভিডিয়োতে মোমোর রকমারি রেসিপি দেওয়া থাকে। সম্প্রতি ভাইরাল হওয়া ক্লিপটিকে সেই নিত্য নতুন মোমোর রেসিপিরই একটা নতুন সংযোজন বলা যেতে পারে। এই নতুন মোমোর রেসিপির নাম ‘ফায়ার মোমো’।

ভিডিয়োটি দিল্লির একজন ফুড ব্লগার তার ইন্সটাগ্রাম পেজে শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা আছে “এমন কাউকে ট্যাগ করুন যে এটা পছন্দ করবে।” পোস্টে তারা খাবারের জায়গাটিরও উল্লেখ করেছে। এটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ইন্দিরাপুরমে অবস্থিত টেনজি মোমোস।

ভিডিয়োটি দেখুন:

এই মাসের শুরুতে ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল। পোস্ট হওয়ার পর থেকে এটি প্রায় ৮১,০০০ লাইক সংগ্রহ করেছে। এই সংখ্যা ক্রমশ বাড়ছে। এতে মানুষের বিভিন্ন কমেন্টও জমেছে। কেউ কেউ যেখানে জানিয়েছিলেন যে তাঁরা এটি চেষ্টা করে দেখতে চান, অন্যরা অবশ্য মোমোর এই রেসিপিতে মোটেই খুশি ছিল না।

একজন ইনস্টাগ্রাম ইউজার লিখেছেন, ‘খুব সুন্দর মোমো।’ আরেকজন মন্তব্য করেছেন, ‘আরে ভাই পনির আর মাখন কোথায়!’ অন্য একজন জানিয়েছেন, ‘অনুগ্রহ করে একটা অন্য নাম দিন, এটি আর যাই হোক, মোমো নয়।’ এরকম নানা মন্তব্যের ভিড়েই বোঝা যাচ্ছে যে খুব তাড়াতাড়ি আমরা ‘ফায়ার মোমো’ নামে না হলেও, এই ধরনের মশলাদার মোমোর স্বাদ পেতে চলেছি আমাদের পছন্দের মোমো দোকানেই।

আরও পড়ুন: Viral Video: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

আরও পড়ুন: Viral Video: নিজের মাকে কনের সাজে দেখে বাচ্চা মেয়ে কী এমন মন্তব্য করল যে ইন্টারনেটে শোরগোল পড়ে গেল?