Viral Video: নিজের মাকে কনের সাজে দেখে বাচ্চা মেয়ে কী এমন মন্তব্য করল যে ইন্টারনেটে শোরগোল পড়ে গেল?

এর আগে, কনেকে দেখে বরের প্রতিক্রিয়ার একটি ভিডিয়ো অনলাইনে শোরগোল তৈরি করেছিল। তিনি তাঁর হাত দিয়ে তার দিকে একটি অঙ্গভঙ্গি করেছিলেন যা হিন্দিতে 'নজার না লাগে' নামে পরিচিত।

Viral Video: নিজের মাকে কনের সাজে দেখে বাচ্চা মেয়ে কী এমন মন্তব্য করল যে ইন্টারনেটে শোরগোল পড়ে গেল?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 3:45 PM

বিয়ের দিন নিজের মাকে কনের সাজে দেখে একটি ছোট্ট মেয়ের প্রতিক্রিয়ার ভিডিয়ো মন জয় করে নিল হাজার হাজার সোশ্যাল মিডিয়া ইউজারের। এই ভিডিয়ো পোস্ট করেছেন মেকআপ আর্টিস্ট গুনীত বীরদি। এতে মেকআপ আর্টিস্ট অঞ্জলি মানচন্দাকে তাঁর বিয়ের দিনে দেখানো হয়েছে।

ভিডিয়োতে, অঞ্জলিকে গোলাপী লেহেঙ্গা এবং ব্রাইডাল জুয়েলারি পরতে দেখা যাচ্ছে। তাঁর মেয়েকে ঘরে ঢুকতে দেখা যায়। মেয়েটি তাঁর মাকে দেখার সঙ্গে সঙ্গেই চিৎকার করে বলে, “আপ তো বহুত সুন্দর লাগ রহে হো (তোমাকে অনেক সুন্দর লাগছে)।”

মেয়েটি তখন গুনীতকে ধন্যবাদ জানায় তার মাকে সাজানোর জন্য। সে তার মায়ের চুড়িরও প্রশংসা করে। তারপর সে তার মাকে জড়িয়ে ধরে চুমু খেতে যায়। ভিডিয়োটির ক্যাপশনে বলা হয়েছে, ‘তার মাকে কনে হিসেবে দেখে শিশুটি খুব খুশি হয়েছে। অঞ্জলি, তোমায় অভিনন্দন।’

ভিডিয়োটি দেখুন:

খুব স্বাভাবিকভাবেই ভিডিয়োটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। এটি প্রায় ৪ লক্ষ বার দেখা হয়েছে এবং ৩০,০০০-এরও বেশি লাইক অর্জন করেছে। একজন ইউজার বলেছেন, ‘কনে এবং তার মেয়ে খুব মিষ্টি।’ অন্য একজন লিখেছেন, ‘নতুন জীবনের জন্য শুভকামনা।’ তৃতীয় একজন ইউজার কমেন্ট করেছেন, ‘মুহূর্তটা মূল্যবান।’ অন্য একজন পোস্ট করেছেন, ‘আজকে দেখা আমার সবচেয়ে সুন্দর জিনিস।’

এর আগে, কনেকে দেখে বরের প্রতিক্রিয়ার একটি ভিডিয়ো অনলাইনে শোরগোল তৈরি করেছিল। তিনি তাঁর হাত দিয়ে তার দিকে একটি অঙ্গভঙ্গি করেছিলেন যা হিন্দিতে ‘নজর না লাগে’ নামে পরিচিত।

আরও পড়ুন: Viral Video: নীরজ চোপড়াকে দেখে বাচ্চা মেয়ে বলল, ‘তুমিই আমার ফেভারিট!’, ভিডিয়ো দেখে আপ্লুত ইন্টারনেট দুনিয়া…

আরও পড়ুন: Viral Video: দরজায় কলিং বেল নেই, সাপ ফণা তুলে বসে আছে, এই বাড়িতে যাওয়ার ঝুঁকি চোরও নেবে না, দেখুন সেই ভিডিয়ো..