Viral Video: দরজায় কলিং বেল নেই, সাপ ফণা তুলে বসে আছে, এই বাড়িতে যাওয়ার ঝুঁকি চোরও নেবে না, দেখুন সেই ভিডিয়ো..

দরজায় বসে থাকা কোবরার ভাইরাল ভিডিও দেখে মানুষ একেবারেই হতবাক...

Viral Video: দরজায় কলিং বেল নেই, সাপ ফণা তুলে বসে আছে, এই বাড়িতে যাওয়ার ঝুঁকি চোরও নেবে না, দেখুন সেই ভিডিয়ো..
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 5:05 PM

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি অদ্ভুত কিছু ভিডিয়ো দেখা যায়, যা দেখে অবাক হন নেটিজেনরা। কখনও হাঁসির ভিডিও, কখনও মর্মান্তিক ভিডিয়ো, কখন কোনটা ভাইরাল হয়ে যাবে, আপনার ধারণারই বাইরে। এখন একটা চমকে দেওয়ার মতো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি কোবরা সাপ দরজার মাঝখানে বসে আছে এবং তার ফণাটা মেলে বসে রয়েছে। দরজায় বসে থাকা কোবরার ভাইরাল ভিডিও দেখে মানুষ একেবারেই হতবাক।

ভাইরাল ভিডিয়োতে আপনি দেখতে পাচ্ছেন, দরজার বাইরে একটি সাপ বসে আছে তার ফণাটা মেলে। ভিডিয়ো নির্মাতা তার কাছে যাওয়ার চেষ্টা করছে, তারপর সে আক্রমণ করতে যায়। ক্লিপটি দেখে মনে হচ্ছে এই সাপটি আকারে বেশ বড় এবং বিপজ্জনক।

২৪ সেকেন্ডের এই মর্মান্তিক ভিডিওটি শেয়ার করেছেন @DoctorAjayita নামের এক টুইটার ব্যবহারকারী। যা এই পর্যন্ত ১৫,০০০-এর বেশি ভিউ এবং ১০০০ লাইক পেয়েছে। এছাড়াও, মানুষ এই ভিডিয়োয় একাধিক কমেন্ট করেই চলেছে।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিয়ো দেখে বিরক্তই হয়েছেন। যদিও অনেকেই এই ভিডিয়ো নিয়ে মজার কমেন্টও করেছেন। একজন ব্যবহারকারী মজা করে লিখেছেন, ‘স্বাগত জানানোর সৃজনশীল উপায়।’ অপর একটি কমেন্টে রীতিমতো ভয়ের সঙ্গেই একজন বলেছেন, ‘কেউ এই বাড়িতে যাওয়ার ঝুঁকি নেবে না।’ আরেকজন আবার বলেছেন, ‘এই বাড়ির ঘণ্টা খুব একটা বাজবে না’।

আরও পড়ুন: দোরগোড়ায় দিওয়ালি! এই ঘরোয়া পদ্ধতিতে ত্বকের যত্ন নিলে উৎসবের রাতে নজর কাড়বেন আপনিও…