Viral Video: নীরজ চোপড়াকে দেখে বাচ্চা মেয়ে বলল, ‘তুমিই আমার ফেভারিট!’, ভিডিয়ো দেখে আপ্লুত ইন্টারনেট দুনিয়া…

ক্যাপশনে লেখা হয়, 'মানুষটির সরলতা দেখুন। আজ পানিপথ স্পোর্টস স্টেডিয়ামে বাচ্চাদের সঙ্গে আলাপচারিতা করছেন।' ভিডিয়োটি ২০,০০০-এর বেশি ভিউ পেয়েছে।

Viral Video: নীরজ চোপড়াকে দেখে বাচ্চা মেয়ে বলল, 'তুমিই আমার ফেভারিট!', ভিডিয়ো দেখে আপ্লুত ইন্টারনেট দুনিয়া...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 1:58 PM

অলিম্পিক স্বর্ণপদক জয়ী নীরজ চোপড়ার একটা হৃদয়গ্রাহী ভিডিয়ো টুইটারে ভাইরাল হয়েছে। ২৩ বছর বয়সী জ্যাভলিন তারকা তাঁর স্বর্ণপদক দিয়ে অলিম্পিক ইতিহাসের পাতায় নাম খোদাই করেছেন।

এখন তিনি একটি ছোট্ট মেয়ের সঙ্গে তাঁর খুব ভাল আর নম্র ব্যবহারের মাধ্যমে অনলাইনে হাজার হাজার হৃদয় জয় করতে সক্ষম হয়েছেন। আইপিএস অফিসার পঙ্কজ নাইন টুইটারে শেয়ার করা ভিডিয়োটি আপনাকেও খুব বেশি শ্রদ্ধা প্রদর্শনে বাধ্য করে দিতে পারে।

ভিডিয়োটি দেখুন:

রেকর্ডিং শুরু হয় নীরজ চোপড়ার সঙ্গে কথা বলার সময়। একটা বাচ্চা তার সামনে হাঁটু গেড়ে বসেছিল। কিছু কথার পর মেয়েটি বলে “মেরা ফেভারিট তো আপ হি হো (তুমিই আমার প্রিয়)”। এতে নীরজ হেসে মেয়েটির গাল টিপে আদর করে।

ক্যাপশনে লেখা হয়, ‘মানুষটির সরলতা দেখুন। আজ পানিপথ স্পোর্টস স্টেডিয়ামে বাচ্চাদের সঙ্গে আলাপচারিতা করছেন।’ ভিডিয়োটি ২০,০০০-এর বেশি ভিউ পেয়েছে। পাশাপাশি ঘটনাকে ঘিরে নেটিজেনরা নানা ধরণের উষ্ণ অভ্যর্থনাও জানিয়েছেন।

আরও পড়ুন: Viral Video: দরজায় কলিং বেল নেই, সাপ ফণা তুলে বসে আছে, এই বাড়িতে যাওয়ার ঝুঁকি চোরও নেবে না, দেখুন সেই ভিডিয়ো..

আরও পড়ুন: Viral Video: নিরাপত্তা রক্ষীর একটা ঘুষিতেই কাহিল হয়ে পড়লেন এক ক্রেতা! দেখুন ভাইরাল ভিডিয়োয়