Viral Video: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

কলকাতার ছেলে পুস্পক সেন এই ফটোশ্যুটের জন্য বেশ পরিচিত হয়েছেন ইতিমধ্যেই...

Viral Video: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 4:57 PM

বিগত কয়েক বছরে কলকাতা শহরে চিন্তাধারার মাপকাঠিতে এসেছে আমূল পরিবর্তন। পোশাক এবং সাজগোজের মধ্যে থেকে লিঙ্গের দ্বারা ভেদাভেদ কমেছে অনেকটাই। মেয়েরা যদি ট্রাউজার প্যান্টে ফ্যাশন করতে পারে, তবে পুরুষরা শাড়ি পরলে সমাজের আপত্তি কোথায়?

আলাপ করুন কলকাতার পুস্পক সেনের সঙ্গে। ইনি শাড়ির সঙ্গে একটা লাল টিপ পরে শহরের রাস্তায় রাস্তায় ঘুরে ফটোশ্যুট করেন। সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়া জুড়ে ইতিমধ্যেই ভাইরাল। কলকাতার ছেলে পুস্পক সেন এই ফটোশ্যুটের জন্য বেশ পরিচিত হয়েছেন এই ঘটনার পরে। পৃথিবীর অন্যতম বড়ো ফটোগ্রাফি হাব, ‘মিলন’-এ এই ছবিগুলির প্রদর্শনী হয়।

সেন সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম পোস্টে শাড়ি পড়া ছবি দেন। সেখানে শাড়ির সঙ্গে তিনি ব্লেজার পরেন, সঙ্গে একটা মোটা ফ্রেমের সানগ্লাস এবং লাল টিপ তাঁর লুকে পূর্ণতা এসেছিল। ক্যাপশনে তিনি কিছু কড়া কথাই লিখেছেন। “পুরুষ হয়ে শাড়ি পরার জন্য আমি কোথাও পৌঁছতে পারব না। এই শহর, যেখানে ফ্যাশান নিয়ে সাধারণ বেশ চর্চা করে, সেই শহরের রাস্তায় আমি হাঁটলেই ফ্যাশান গোল তৈরি হবে?”

View this post on Instagram

A post shared by Pushpak Sen (@thebongmunda)

এই ছবি সোশ্যাল মিডিয়ায় একাধিক শেয়ার পরে একেবারেই ফ্যাশান গোল তৈরি হয়েছে। প্রচুর ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই লুককে বাহবা জানিয়েছেন। একজন কমেন্টে লেখেন, ‘কতটা ক্লাসি হতে পারে একটা লুক?” আরেকজন লিখেছেন, “এই লাল টিপটি আরও বেশি সুন্দর করেছে এই লুককে।” এরপর অন্যজনের কথায়. “সুন্দর, তোমাকে দেখেই যাব।”

এই এপ্রিল মাসে, সেন একটা নজরকাড়া দেশি লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ফেসবুকে কথা বলার সময়, তাঁর ৩ টে ছবি পোস্ট করেন সবুজ এবং কালো শাড়ি পরে। সঙ্গে পর্যাপ্ত মেকআপ, ক্যাটআই আকারের আইলাইনার, এবং ক্লাসিক লাল রঙের লুকে বেশ মানিয়েছিল সেনকে।

আরও পড়ুন: একজন মহিলা খেলোয়াড় গল্ফ খেলছেন আর তাঁকে উৎসাহ দিচ্ছে একদল ক্যাঙ্গারু, দেখুন ভাইরাল ভিডিয়ো…