Viral Video: একজন মহিলা খেলোয়াড় গল্ফ খেলছেন আর তাঁকে উৎসাহ দিচ্ছে একদল ক্যাঙ্গারু, দেখুন ভাইরাল ভিডিয়ো…

ক্যাঙ্গারুর দল একটা নির্দিষ্ট দূরত্বে এসে থেমে যায়, এই ভিডিয়োইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল...

Viral Video: একজন মহিলা খেলোয়াড় গল্ফ খেলছেন আর তাঁকে উৎসাহ দিচ্ছে একদল ক্যাঙ্গারু, দেখুন ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 3:25 PM

অষ্ট্রেলিয়ার গল্ফ কোর্সে একজন মহিলা খেলোয়াড় গল্ফ খেলা চর্চা করছেন। বল পকেটে পরার পরেই একদল ক্যাঙ্গারু লাফিয়ে উৎসাহ দেন খোলোয়াড়কে। ওয়েন্ডি পয়ন্ডিক নামে একজন ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার হয়। ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, “গোল্ড কোস্টের @arundelhillscountryclub-এ ক্যাঙ্গারুদের একটি পুরো দল চিয়ার আপ করার চেষ্টা করছে এমন ঘটনা আগে কখনও দেখিনি… একেবারে অনবদ্য এবং শুধুমাত্র অস্ট্রেলিয়ায়…”

ক্লিপটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পাউইককে টি-বক্সে শট দেওয়ার প্রস্তুতি নিতে দেখা যায় যখন তিনি ক্যাঙ্গারুদের একটি বড় দলকে তার দিকে ছুটতে দেখে থামেন। কিন্তু ক্যাঙ্গারুর দল একটা নির্দিষ্ট দূরত্বে এসে থেমে যায়। এই ভিডিয়োর জন্য ওয়েন্ডি পয়ন্ডিকও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওটি টুইটারে গল্ফ অস্ট্রেলিয়া সহ অনেকেই পুনরায় শেয়ার করেছেন, অস্ট্রেলিয়ার খেলার নিয়ন্ত্রক সংস্থা। “খুব বন্ধুত্বপূর্ণ ক্যাঙ্গারুদের একটি দল এই টি শটের সময় ক্লাবের কাছাকাছি সবসময়ই থাকে, তাঁরা এইসব কীর্তি করে বেড়ান।” তারা ক্লিপটি শেয়ার করে টুইট করেছেন, যা ৪লক্ষেরও বেশি ভিউ পেয়েছে এবং নেটিজেনদের মধ্যে প্রতিক্রিয়ার ঝড় উঠেছে৷

যদিও অনেকে ঘটনাটি দেখে আনন্দিত হয়েছিলেন, অন্যরা বলেছিলেন যে তারা গল্ফ কোর্সে থাকলে তাঁরা ভয়ে পিছু হটতেন। “যখন তাঁরা সবাই মিলে তার দিকে ছুটছিল, আমার মনে হয় আমি পিছু হতাম। তারা ভাল মেজাজে আছে কিনা আপনি কিভাবে বুঝবেন?” ভাইরাল ক্লিপটিতে অনেকেই এইরকম কিছু কমেন্ট করেছেন। অন্য আরেকজন বলেছেন, ‘তিনি বিষয়টিকে মজার মতো করেই গ্রহণ করেছেন, আমি হলে আমি আমার ভয়ে হাত-পা ঠান্ডা হয়ে যেত।”

আরও পড়ুন: মুম্বই বেড়াতে যাবেন? এই অফবিট জায়গাগুলোর ব্লগ তৈরি করে নজর কারুন ইনস্টাগ্রামে…