Viral Video: স্কুল খোলার আনন্দে স্কুলের গেটের বাইরেই ব্যান্ড বাজিয়ে নাচ বাবা মায়ের, ভাইরাল ভিডিয়ো…

ব্যক্তিগত ক্লাস পুনরায় শুরু হওয়ার কয়েক দিনের মধ্যে দিল্লি সরকার আরেকটি ঘোষণা করেছে। ১৫ নভেম্বর থেকে শুরু হওয়া অফলাইন ক্লাস এক সপ্তাহের জন্য বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Viral Video: স্কুল খোলার আনন্দে স্কুলের গেটের বাইরেই ব্যান্ড বাজিয়ে নাচ বাবা মায়ের, ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 2:54 PM

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে দিল্লির একটি পরিবার অফলাইন স্কুল খোলার বিষয়টা রীতিমতো উদযাপন করছে। আর তার জন্য তাঁরা একটি ব্যান্ড ভাড়া করছে। ক্লিপটিতে ব্যান্ডটিকে স্কুল প্রাঙ্গনের বাইরে পারফর্ম করতে দেখা যাচ্ছে। পরিবারটি স্পষ্টতই তাদের সন্তানকে স্কুলে ছাড়তে এসেছিল। ভিডিয়োটি শেয়ার করা নেটিজেনরা দাবি করেছেন যে এটি দিল্লির ধৌলা কুয়ান এলাকায় অবস্থিত স্প্রিংডেলস স্কুলের বাইরে রেকর্ড করা হয়েছে।

দিল্লির স্কুলগুলি ১ নভেম্বর থেকে সমস্ত ক্লাসের ক্ষেত্রেই আবার খোলা হয়েছে। শহরে কোভিড-১৯ সংক্রমণের হার কমে যাওয়ার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জুনিয়র ক্লাসের জন্য বসার ক্ষমতার উপর ৫০ শতাংশের নিয়ম আরোপ করা হয়েছে। যদিও, স্কুল খোলার আনন্দে অনেকেই আত্মবিহ্বল হয়ে পড়েছেন। এতদিন পর স্কুল খুলতে দেখে বেশ কিছুটা আনন্দেরই বহিপ্রকাশ এই ভিডিয়ো।

ভিডিয়োটি দেখুন:

ব্যক্তিগত ক্লাস পুনরায় শুরু হওয়ার কয়েক দিনের মধ্যে দিল্লি সরকার আরেকটি ঘোষণা করেছে। ১৫ নভেম্বর থেকে শুরু হওয়া অফলাইন ক্লাস এক সপ্তাহের জন্য বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজধানী শহরের নিম্ন বায়ুর মানের কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দিল্লির বায়ুদূষণ নতুন কোনও ঘটনা নয়। তবে এই সময় ফুসফুসের অবস্থা দুর্বল থাকায় এই সিদ্ধান্ত নেওয়ার কথা জানানো হয়েছে।

মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, ‘সোমবার থেকে এক সপ্তাহের জন্য স্কুলগুলি ফিজিকালি বন্ধ থাকবে। যাতে শিশুদের দূষিত বাতাসে শ্বাস নিতে না হয়।’

আরও পড়ুন: Viral Video: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

আরও পড়ুন: Viral Video: নিজের মাকে কনের সাজে দেখে বাচ্চা মেয়ে কী এমন মন্তব্য করল যে ইন্টারনেটে শোরগোল পড়ে গেল?

আরও পড়ুন: Viral Video: দোকানে বানানো ‘ফায়ার মোমো’-কে ঘিরে শোরগোল নেটপাড়ায়, অনেকেই পছন্দ করেছেন, অনেকেই করেন নি, আপনার কী মত?