Viral Video: ১৯তলা থেকে পা পিছলে পড়ে গেলেন ৮২ বছরের এক মহিলা! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিয়োয়

১৯ তলা হঠাৎ পড়ে গেলে তাঁর পা আটকে যায় ১৮ তলার জামাকাপড় শুকনো করার র‍্যাকে। আর তার শরীর তখনও ঝুলতে থাকে ১৭ তলায়। এমন ভয়ঙ্কর দৃশ্যে সবাই চমকে উঠেছে।

Viral Video: ১৯তলা থেকে পা পিছলে পড়ে গেলেন ৮২ বছরের এক মহিলা! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিয়োয়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো...

উঁচু বিল্ডিংগুলো দেখলে মনে হয় যেন সেগুলি আকাশের খুব কাছাকাছি আছে। অনেকেই আছেন যাঁরা এই ধরনের উঁচু বিল্ডিংগুলোতে  থাকার স্বপ্ন দেখেন, কিংবা অনেকের স্বপ্নের বাড়ি এই উঁচু বিল্ডিংগুলোতে। কিন্তু কখনও কখনও এই উঁচু বিল্ডিংগুলোতে বিপজ্জনক হতে পারে।

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা গেছে তারই এক ছোট্ট‌ রূপ। এই ভিডিয়ো দেখলে আপনিও বুঝতে পারবেন যে এই বিল্ডিংগুলোতে কতটা বিপজ্জনক। চিনের জিয়াংসু প্রদেশের ইয়াংঝু শহরের এমনই এক ঘটনা ক্যামেরায় ধরা পড়েছে। ৮২ বছর বয়সী মহিলা হঠাৎ ১৯ তলায় বারান্দা থেকে পড়ে যান। শুধু একটুর জন্য শেষ রক্ষা হয়ে যায়। কীভাবে ভাবছেন?

১৯ তলা হঠাৎ পড়ে গেলে তাঁর পা আটকে যায় ১৮ তলার জামাকাপড় শুকনো করার র‍্যাকে। আর তার শরীর তখনও ঝুলতে থাকে ১৭ তলায়। এমন ভয়ঙ্কর দৃশ্যে সবাই চমকে উঠেছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ওই মহিলাটি থাকেন ১৯ তলায় এবং কাপড় ধুয়ে শুকানো করার জন্য বারান্দায় গিয়েছিলেন। বারান্দায় লাগানো দড়িতে ভেজা কাপড় মিলছিলেন। সেই মুহূর্তেই পা পিছলে যায় তাঁর। ভারসাম্য বজায় না রাখতে পেরে বারান্দা থেকে পড়ে যান ওই মহিলা। ১৮ তলায় যেহেতু কাপড় শুকনো করার র‍্যাক রাখা ছিল, সেখানে গিয়ে পা আটকে যায় তাঁর। কিন্তু তখনও তাঁর মাথা, হাত, সমস্ত শরীর ঝুলতে থাকে ১৭ তলায়।

তবে শেষ রক্ষা তখনই হয় যখন দমকল কর্মীরা মহিলাকে উদ্ধার করতে ওখানে পৌঁছান। সময় মতো খবর দেওয়া হল দমকল কর্মীদের। তাঁরাও ঘটনাস্থলে পৌঁছে যান দ্রুত। তারপর একদল ১৮ তলা থেকে তাঁর পা ধরে এবং আরেক দল ১৭ তলা থেকে তাঁর বাকি শরীর ধরে ওই মহিলাকে উদ্ধার করে। শেষ অবধি দমকল কর্মীরা ওই মহিলাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করতে সক্ষম হন।

বৃদ্ধা যদিও এখনও আতঙ্কিত, তবে তিনি গুরুতর আহত হননি বলে জানিয়েছেন দমকল কর্মীরা। তবে তাঁর এই উদ্ধারের ভিডিয়ো এখন ভাইরাল নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এই মহিলাকে বাঁচানোর ভিডিয়ো। এই ভিডিয়োটি এখন পর্যন্ত ১০ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। একই সঙ্গে ওই নারীর জীবন বাঁচানোর জন্য ফায়ার ব্রিগেডের প্রশংসা করছেন বহু মানুষ।

আরও পড়ুন: Viral Video: মাত্র ১৩ বছরেই তড়কা দিয়ে চিলি পট্যাটো বানিয়ে নেটিজেনদের মন জিতে নিয়েছে এই বালক! ইউটিউবে ভিউজ় ৪০ লক্ষ পার…

আরও পড়ুন: Viral Video: মেঘ নাকি তুলোর বল? আর্জেন্তিনার আকাশে অস্বাভাবিক মেঘদলের আঁকিবুকি মন জিতল নেটাগরিকদের!

আরও পড়ুন: Viral Video: অচৈতন্য চালকের প্রাণ বাঁচাতে ব্যস্ত রাস্তায় নিজের গাড়ি ফেলে ছুটে এলেন এই যুবক! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Click on your DTH Provider to Add TV9 Bangla