Viral Video: অচৈতন্য চালকের প্রাণ বাঁচাতে ব্যস্ত রাস্তায় নিজের গাড়ি ফেলে ছুটে এলেন এই যুবক! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Netherlands: দুটো গাড়ির সংঘর্ষ যে কতটা ভয়ানক হতে পারে তা সকলেই জানেন। শুক্রবার সন্ধ্যায় নেদারল্যান্ডের এই ঘটনা রীতিমতো শিহরণ জাগায়...

Viral Video: অচৈতন্য চালকের প্রাণ বাঁচাতে ব্যস্ত রাস্তায় নিজের গাড়ি ফেলে ছুটে এলেন এই যুবক! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
অন্য এক চালকের ক্যামেরায় ধরা পড়েছে পুরো ঘটনাটি

ব্যস্ত হাইওয়ে ধরে ছুটে চলেছে একের পর এক গাড়ি। হঠাৎই এক চালক দেখেন রাস্তা ছেড়ে পাশের ঘাসজমিতে নেমে পড়েছে একটি গাড়ি। ছুটছে নিজের খেয়ালে। আচমকাই গাড়িটি রাস্তায় উঠে সোজা ধাক্কা মারে সেই চালকের গাড়িতে। এরপরই সামনের গাড়ি থেকে নেমে আসেন চালক। পিছনের গাড়িটির দিতে তাকাতেই দেখেন চালকের আসনে সংজ্ঞাহীন অবস্থায় এক মহিলা।

তিনি ক্রমাগত বমি করে চলেছেন কিন্তু কিছু একটা বলতে চাইছে। ঘটনাস্থলেই দাঁড়িয়ে জরুরি নম্বরে ( Emergency number) যোগাযোগ করেন তিনি। পুলিশ আসতেই সঙ্গে সঙ্গে ওই মহিলাকে নিয়ে যান হাসপাতালে।

শুক্রবারের সন্ধ্যায় নেদারল্যান্ডসের ঘটনা। হাইওয়ে ধরে দ্রুতগতিতে ছুটে চলেছে গাড়ি। হঠাৎই হেনরি টিমারম্যান্স (২৮) নামের ওই ব্যক্তির গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়া গাড়িটির সঙ্গে। নিজের বিপদ জেনেও যে ভাবে তিনি এগিয়ে এসেছেন তার প্রশংসা করছেন সকলেই। যে কোনও অ্যাক্সিডেন্টের পরিণতি কতটা মারাত্মক হতে পারে তা কারোরই অজানা নয়।

তার উপর সপ্তাহের শেষে সবাই যখন নিজের মত করে দ্রুত গতিতে ছুটে চলেছেন, সেখানে কেউ একজন নিজের জীবনের পরোয়া না করে ছুটে আসলেন, তা নজিরবিহীন। অন্য একটি গাড়ির ড্যাশক্যামেরা থেকে রেকর্ড হয়েছে পুরো ঘটনাটি। পরে অবশ্য হেনরি টিমারম্যান্স পুরো ঘটনাটির বর্ননা করেছেন ট্যুইটারে। এখনও পর্যন্ত ৭ লক্ষ ১৫ হাজার মানুষ সেই ট্যুইটটি দেখেছেন। লাইক করেছেন ২০ হাজারেরও বেশি মানুষ।

“দেখুন ভাইরাল ভিডিয়ো”

হেনরি লিখেছেন, দুর্ঘটনায় মহিলার শরীরে ৫খানা হাড় ভেঙেছে। তবে কেন ওই মহিলা অজ্ঞান হয়ে পড়লেন বা তাঁর কী হয়েছিল এই বিষয়ে হেনরি কিছু জানতে পারেননি। পুলিশ এসে হেনরির গাড়িও উদ্ধার করে। তবে হেনরিকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। যে ভাবে তিনি নিজের বিপদ জানা সত্ত্বেও এভাবে এগিয়ে এসে এক মহিলার প্রাণ বাঁচালেন, তা সত্যিই বাহবাযোগ্য।

সেই ট্যুইটের থ্রেডে অনেকেই জানিয়েছেন তাঁদের অভিজ্ঞতার কথা। কেউ বলেছেন, গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গিয়েছে। কিন্তু রাস্তা থেকে সাহায্য চাইলেও কেউ এগিয়ে আসেননি। পরবর্তীতে পুলিশে ফোন করায় তারাই এসে উদ্ধার করে। আবার কিছুজন জানিয়েছে ওই মহিলা সত্যিই ভাগ্যবান। রাস্তায় এভাবে আচমকা অসুস্থ হয়ে পড়লে সাহায্যের জন্য কাউকে পাওয়া যাবে এমনটা ভাবাই যায় না। এমনকী গাড়ি চালানোর সময় অসুস্থ বোধ করায় অনেকেই আচমকা দুর্ঘটনার শিকার।

আরও পড়ুন: Viral Video: ফণা তুলে রয়েছে তিনটে কোবরা সাপ! ‘জয় শিব শম্ভু’-তে ছয়লাপ সোশ্যাল মিডিয়া…

আরও পড়ুন: Viral Video: মানুষের মতোই স্মার্টফোন ব্যবহার করছে এই বানর! বোঝাই যাচ্ছে না যে সে প্রথমবার তা হাতে নিল…

Click on your DTH Provider to Add TV9 Bangla