Viral Video: ফণা তুলে রয়েছে তিনটে কোবরা সাপ! ‘জয় শিব শম্ভু’-তে ছয়লাপ সোশ্যাল মিডিয়া…

ছবিগুলি প্রথমে ইন্ডিয়ান ওয়াইল্ডলাইফ নামে একটি ফেসবুক গ্রুপে প্রকাশিত হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই বিভিন্ন জায়গায় শেয়ার হতে থাকে এই ছবি। এই ছবিকে ঘিরে নেটিজেনদের মন্তব্যের জোয়ার শুরু হয়েছে ইতিমধ্যেই।

Viral Video: ফণা তুলে রয়েছে তিনটে কোবরা সাপ! 'জয় শিব শম্ভু'-তে ছয়লাপ সোশ্যাল মিডিয়া...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 2:03 PM

ভারতে ধর্মীয় বিশ্বাস বা আস্থার একটা নিজস্ব জায়গা আছে। কম বেশি সবাইই আমরা একবিংশ শতাব্দীতে এসেও বেশ কিছু বিষয়ে কিছু বিশ্বাসকে আঁকড়ে থাকি। এই বিশ্বাসগুলো একজন ভারতীয় বা যিনি ভারতের ধর্মীয় বিশ্বাস সম্বন্ধে অবগত তিনিই কেবলমাত্র বুঝতে পারবেন। অন্যদের কাছে এগুলো বিস্ময়ের বা খোরাকের কারণ হলেও হতে পারে। কিন্তু, ভারতীয়দের কাছে তাদের ধর্মীয় বিশ্বাস সব সময়ই প্রাধান্য পেয়ে এসেছে।

এমন বিশ্বাসের বেশ কিছু নিদর্শন আমরা অনেক ভিডিয়োতেই দেখেছি। এমনকি বেশ কিছু ছবি আছে যেগুলো দেখে আমরা আমাদের ধর্মীয় বিশ্বাস নিয়ে প্রশ্নও তুলেছি সক্রিয়ভাবে। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে যে তিনটি সাপ একসঙ্গে ফণা তুলে রয়েছে। ধর্মীয় বিশ্বাসে সাপের প্রভাব কতটা এটা আমরা সবাই জানি। মহারাষ্ট্রে তিনটি কালো কোবরার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিটি দেখুন:

ছবিগুলি প্রথমে ইন্ডিয়ান ওয়াইল্ডলাইফ নামে একটি ফেসবুক গ্রুপে প্রকাশিত হয়েছিল।

সাপগুলিকে উদ্ধার করে জঙ্গলে ছেড়ে দেওয়ার পরেই তাদের ছবি তোলা হয়েছিল বলে জানা গেছে। রাজেন্দ্র সেমালকার নামে একজন ইউজার ছবিগুলির একটি সিরিজ হিসেবে পোস্ট করেছেন। যাতে দেখা যায় অমরাবতী জেলার হরিশাল বনে একটি গাছের চারপাশে তিনটি কোবরা কুণ্ডলী করে রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই বিভিন্ন জায়গায় শেয়ার হতে থাকে এই ছবি। এই ছবিকে ঘিরে নেটিজেনদের মন্তব্যের জোয়ার শুরু হয়েছে ইতিমধ্যেই।

আরও পড়ুন: Viral Video: বেশ সুন্দর দোলনায় দুলছিলেন, হঠাৎই ভারসাম্য হারিয়ে ফেলেন, তারপরই ভাইরাল সেই দম্পতি…

আরও পড়ুন: Viral Video: স্কুল খোলার আনন্দে স্কুলের গেটের বাইরেই ব্যান্ড বাজিয়ে নাচ বাবা মায়ের, ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন: Viral Video: টিক্কা রসগোল্লা চাট খেয়ে দেখলেন এক ফুড ব্লগার, ইন্সটাগ্রামে ভাইরাল হল তাঁর প্রতিক্রিয়া…