Viral Video: মানুষের মতোই স্মার্টফোন ব্যবহার করছে এই বানর! বোঝাই যাচ্ছে না যে সে প্রথমবার তা হাতে নিল…

সবচেয়ে বড় বানরটি স্ক্রিনে টাচ করার পর দারুণ প্রতিক্রিয়া দিয়েছে। একই সঙ্গে আরেক ইউজার লিখেছেন, 'বানররা যেভাবে স্মার্টফোন ছিনিয়ে নিল তা বিস্ময়কর। মনে হচ্ছে এগুলো যেন শুধু ওদের জন্যই ডিজাইন করা হয়েছে।'

Viral Video: মানুষের মতোই স্মার্টফোন ব্যবহার করছে এই বানর! বোঝাই যাচ্ছে না যে সে প্রথমবার তা হাতে নিল...


সোশ্যাল মিডিয়ায়, প্রাণীদের সুন্দর মুহূর্তের ভিডিয়োগুলো সব সময়ই ভাইরাল হয়। প্রাণী প্রেমীরা এইগুলো দেখতে ভালবাসেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় আপলোড করা যেকোনও লেখা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি বানর সম্পর্কে একটি মজার ভিডিয়ো সবার সামনে এসেছে। যা দেখে আপনার মনে হতেই পারে সত্যিই এরাই আমাদের পূর্বপুরুষ।

ভিডিয়োতে মোবাইলের দিকে অদ্ভুতভাবে তাকিয়ে আছে বানরটি। মনে হয় যেন সে বহুকাল থেকেই তার মোবাইল ফোন ব্যবহার করছে। ১৫ সেকেন্ডের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছে। এই ভিডিয়োটি ইউজারদের কাছ থেকে প্রচুর লাইক পাচ্ছে। এটা দেখলে আপনিও হাসতে বাধ্য।

বানরকে আমাদের পূর্বপুরুষ বলা হয়। আপনি সোশ্যাল মিডিয়াতে অনেক ভিডিয়ো এমন দেখতে পাবেন যা এটি প্রমাণ করে। তবে এ নিয়ে মানুষের ভিন্ন মত রয়েছে। যদিও সেই বিষয়ে তর্ক থেকেই যাবে। কিন্তু, সম্প্রতি বানর নিয়ে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে আপনিও অবাক হবেন। ভিডিয়োতে দেখা যায়, বানররা মোবাইলের দিকে মানুষের মতো করেই তাকিয়ে আছে।

ভিডিয়োটি দেখুন:


আপনি ভিডিয়োতে দেখতে পাবেন একজন ব্যক্তি একটি সেল ফোন বের করে, তারপর সে সেটা বানরের একটি দলকে দেখায়। এর পর বানররা সেটা ছুঁয়ে দেখে জিনিসটা কী! তাদের মধ্যে একজন এমনভাবে স্ক্রীন স্পর্শ করে যেন সে ডিভাইসের সম্বন্ধে অনেক কিছু জানে।

মজার এই ভিডিয়োটি ইউটিউবে মিস্টার ফ্রি ফায়ার নামের একটি চ্যানেলে শেয়ার করা হয়েছে। মানুষ এই ভিডিয়োটি মারাত্মক পছন্দ করেছে। ধারণা করা হচ্ছে এখন পর্যন্ত ১ লাখের বেশি মানুষ এই ভিডিয়োটি লাইক করেছেন। একই সময়ে, ভিডিওটি প্রায় ৫ মিলিয়ন ভিউ পেয়েছে।

এই বিষয়ে মন্তব্য করে একজন ইউজার লিখেছেন এটা খুব মজার। সবচেয়ে বড় বানরটি স্ক্রিনে টাচ করার পর দারুণ প্রতিক্রিয়া দিয়েছে। একই সঙ্গে আরেক ইউজার লিখেছেন, ‘বানররা যেভাবে স্মার্টফোন ছিনিয়ে নিল তা বিস্ময়কর। মনে হচ্ছে এগুলো যেন শুধু ওদের জন্যই ডিজাইন করা হয়েছে।’

আরও পড়ুন: Viral Video: মার্ক জুকারবার্গকে অনুকরণ করে ভিডিয়ো বানালেন এই ব্যক্তি, কী মন্তব্য করলেন তাতে ফেসবুকের সিইও?

আরও পড়ুন: Viral Video: বিয়ের আসরে ‘PC’- র গানে জমিয়ে নাচ কনের! প্রিয়াঙ্কা চোপড়া আপনি কি দেখেছেন? প্রশ্ন নেটিজ়েনদের

আরও পড়ুন: Viral Video: হঠাৎ দেখা মেলায়, অচেনা দুই শিশুর হাসি-খেলায় মুছল সমাজের বিভাজন, আবেগে ভাসল নেটপাড়া

Click on your DTH Provider to Add TV9 Bangla