Viral Video: এক ঘণ্টা রুদ্ধশ্বাস লড়াইয়ের পর ছোট্ট বেজির কাছে বশ্যতা স্বীকার কেউটের, রোমহর্ষক ভিডিয়ো ভাইরাল

Snake And Mongoose Fight: প্রায় এক ঘণ্টা ধরে রুদ্ধশ্বাস লড়াইয়ের পরে বেজিটি ওই সাপকে ধরে নিয়ে জঙ্গলের ভিতরে ঢুকে পড়ে। হাজারো চেষ্টার পরে, শতবার ফোঁস করে ছোট্ট বেজির কাছে বশ্যতা স্বীকার করে কেউটে সাপটি।

Viral Video: এক ঘণ্টা রুদ্ধশ্বাস লড়াইয়ের পর ছোট্ট বেজির কাছে বশ্যতা স্বীকার কেউটের, রোমহর্ষক ভিডিয়ো ভাইরাল
সাপ ও বেজির রোমহর্ষক লড়াই।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 3:02 PM

Snake And Mongoose Fight: বড়দের মুখে আমরা আখছারই শুনে থাকি যে, বাড়িতে বেজি থাকলে সাপের উপদ্রব হবে না। তেমনই একটা ভিডিয়ো এবার সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, যা নিয়ে তীব্র হইচই চতুর্দিকে। ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার মাঝে একটি কেউটে সাপকে রীতিমতো ভয় দেখানোর চেষ্টা করে যাচ্ছে ছোট্ট একটি বেজি।

সূত্রের খবর, এক ঘণ্টা ধরে রাস্তার মাঝে ওই সাপ ও বেজির লড়াই চাক্ষুষ করেছেন স্থানীয়রা। তাদের মধ্যে এই দ্বৈরথ যখন শুরু হয়, তখন দেখে বোঝা দায় কে জিততে পারে লড়াইতে। কারণ, বেজিটা আকারে এতটাই ছোট যে ওই বিশাল সাপের সঙ্গে সে কীভাবে লড়াই করবে, তা অনেকের কাছেই অবাক করার মতো বিষয় ছিল।

অবাক হয়েছেন স্থানীয়রা, অবাক হয়েছেন নেটপাড়ার লোকজনও। প্রায় এক ঘণ্টা ধরে রুদ্ধশ্বাস লড়াইয়ের পরে বেজিটি ওই সাপকে ধরে নিয়ে জঙ্গলের ভিতরে ঢুকে পড়ে। হাজারো চেষ্টার পরে, শতবার ফোঁস করে ছোট্ট বেজির কাছে বশ্যতা স্বীকার করে কেউটে সাপটি।

জানা গিয়েছে, ঘটনাটি অন্ধ্রপ্রদেশের থেরলামের নেমলামের কাছাকাছি ঘটেছে।