Viral Video: স্কুটারে কতজন বসে আছে বলতে পারবেন? ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ!

Scooter With So Many Children: একাধিক স্কুল পড়ুয়াকে স্কুটারে চাপিয়ে স্কুলে ছাড়তে গেলেন এক ব্যক্তি। বিপজ্জনক সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

Viral Video: স্কুটারে কতজন বসে আছে বলতে পারবেন? ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2022 | 8:40 PM

মাথায় হেলমেট না পরে বাইকে চড়লেই এখন বড় বিপদ! তার উপরে আবার দু’জনের বেশি একটা বাইকে বসাও যাবে না। কিন্তু প্রায়শই আমাদের নজরে আসে যে, একটা বাইকে একের বেশি লোক বসেছেন। অনেক সময় আবার দেখা যায়, কারও মাথাতেই হেলমেট থাকে না। তবে এবার একটি স্কুটিতে (Scooter) এতজনকে বসতে দেখা গেল যে, তা গুনতেই হিমশিম খাচ্ছেন নেটপাড়ার লোকজন।

View this post on Instagram

A post shared by Himanshu Tiwari (@himanshutiwari68)

ভিডিয়োটি দিল্লির। স্কুটারের চালক যখন বাচ্চাদের বসিয়ে নিয়ে যাচ্ছেন, তখন পাশ দিয়ে আরও গাড়ি যেতে দেখা গিয়েছে। আর সেই গাড়িগুলির নম্বর প্লেট থেকেই পরিষ্কার যে, এই ঘটনা দিল্লির। তবে স্কুটার যে ঠিক কত জন বসে আছেন, তা নিয়ে অনেকেই ধন্দ্বে রয়েছেন।

কেউ বলছেন ৫ জন। কেউ আবার ৬ জনও বললেন। অনেকে আবার বলেছেন যে, এই স্কুটারে ৭ জন চেপে আছেন। ইনস্টাগ্রামের ভাইরাল হওয়া এই ভিডিয়োতে ৯৯ শতাংশই মানুষই বলতে পারেননি যে স্কুটারে ঠিক কত জন বসে আছেন?

ভিডিয়োতে দেখা গিয়েছে, কয়েকজন স্কুল পড়ুয়াকে নিয়ে স্কুটার চালাচ্ছেন চালক। স্কুটারে চালককে নিয়ে মোট ৭ জন রয়েছেন। এত জন বাচ্চা মিলে এই স্কুটারে বসার পরও বেশ ভাল করেই তা চালিয়ে নিয়ে গেলেন চালক। তবে নেটপাড়ার লোকজন দাবি করেছেন, অত্যন্ত বিপজ্জনক ভাবে এই স্কুটারটি চলেছে। স্কুটারের চালক বাদে প্রত্যেকেই পড়ুয়া, বাচ্চা। অনেকে আশঙ্কা করেছেন, ভারসাম্য হারালে দিল্লির মতো রাস্তায় যে কোনও মুহূর্তে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারে।

একটি ছেলেকে তো আবার স্কুটারে রীতিমতো দাঁড়িয়ে দাঁড়িয়েই যেতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন হিমাংশু তিওয়ারি নামের এক ব্যক্তি। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

আরও পড়ুন: এবার কালো আঙুর গান গেয়ে ভাইরাল এক বিক্রেতা, সুর অনেকটা কাঁচা বাদামের মতোই!

আরও পড়ুন: নিরীহ প্রাণীকে গিলে খাওয়ার চেষ্টা ভয়ঙ্কর পাইথনের, শেষমেশ মানুষের চেষ্টায় প্রাণ বাঁচল হরিণের

আরও পড়ুন: নাইটক্লাবে পুরুষদের টি-শার্টে চুমু খেয়ে লিপস্টিকের দাগ লাগাচ্ছেন মহিলা! ভাইরাল ভিডিয়ো